ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সম্পর্কের তিক্ততা থেকে ‘পার্টনার’ অপূর্ব-মেহজাবীন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
সম্পর্কের তিক্ততা থেকে ‘পার্টনার’ অপূর্ব-মেহজাবীন! অপূর্ব ও মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় জুটি অপূর্ব ও মেহজাবীন সবসময় নতুন নতুন গল্পে ভক্তদের সামনে হাজির হতে পছন্দ করেন। সম্পর্কের গভীরতা ও টানাপোড়েনের বিষয়টি তারা অভিনয়ের মধ্য দিয়ে তুলে ধরেন।

এবারও অপূর্ব-মেহজাবীন এক নতুন ধারার গল্প তুলে ধরছেন সদ্য নির্মিত নাটক ‘পার্টনার’-এর মাধ্যমে। এতে তাদের সম্পর্কের তিক্ততা থেকে একে অপরের পার্টনার হতে দেখা যাবে। আরিফুল ইসলাম পাঠকের চিত্রনাট্যে সিএমভি’র ব্যানারে এটি নির্মাণ করেছেন মো. মেহেদী হাসান জনি।  

নাটকটি নিয়ে অপূর্ব বলেন, গল্পটি বেশ মজার। চূড়ান্ত তিক্ত অভিজ্ঞতার মধ্য দিয়ে দু’জন মানুষের চরম মিষ্টি সম্পর্কে পৌঁছানোর গল্প এটি। দর্শকরা আনন্দ পাবেন।

পরিচালক জনির জানান, শত্রু থেকে বন্ধুত্ব হওয়ার গল্প এটি। তিনি নাটকটিতে নতুন ধারার গল্প বলতে চেষ্টা করেছেন।

‘পার্টনার’র গল্পে দেখা যাবে, অপূর্ব ও মেহজাবীন একই মহল্লার বাসিন্দা। যদিও সড়কে তাদের পরিচয় ঘটে ভয়ংকর তিক্ত অভিজ্ঞতার মধ্য দিয়ে। এবং নাটকের প্রায় পুরোটাজুড়েই চলতে থাকে সেই তিক্ততার রেশ।

‘পার্টনার’র প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, আগামী ১১ ডিসেম্বর আরটিভি’তে নাটকটি প্রচার হবে এবং সিএমভি’র ইউটিউব চ্যানেলে একইদিন প্রকাশ পাবে।   

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।