ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

আমি করোনা আক্রান্ত না: তৌসিফ মাহমুব

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২০
আমি করোনা আক্রান্ত না: তৌসিফ মাহমুব অভিনেতা তৌসিফ মাহমুব

এক সপ্তাহেরও বেশি সময় ধরে করোনা আক্রান্ত ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুবের স্ত্রী জান্নাতুল ফেরদৌস জারা ও তার শ্বশুরবাড়ির সবাই। কিন্তু স্ত্রীর সেবা করেও ভাইরাসটিতে আক্রান্ত হননি এই তারকা।

বুধবার (০২ ডিসেম্বর) সন্ধ্যায় বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন তৌসিফ নিজেই।

তিনি বলেন, গত ১০ দিন আগে আমার স্ত্রী করোনা আক্রান্ত হয়েছে। আমার পরিবার ও ঘনিষ্ঠজনরা জানেন, আমি তাকে কতটা ভালোবাসি। তাই কারো কথা না শুনে আমি পাশে থেকেই ওর সেবা করেছি এবং ৯ দিন নিজেকে আইসোলেশনে রেখেছি। তাই ধরেই নিয়েছিলাম আমি হয়তো করোনা আক্রান্ত। আবেগ থেকেই জারা ও তার পরিবারসহ আমার জন্য সবার কাছে দোয়া চেয়ে ফেসবুকে পোস্ট দিয়েছি। সঙ্গে আমি করোনার পরীক্ষার জন্য নমুনা দিই।

তৌসিফ বলেন, আজ সন্ধ্যায় আমার করোনা রিপোর্টের রেজাল্ট পেয়েছি, যেটা নেগেটিভ। সবার দোয়ায় এবং আল্লাহ্‌র অশেষ রহমতে আমি করোনা আক্রান্ত না। এখন শুটিং সেটেই আছি।

এদিকে শোনা যায়, স্ত্রীসহ নিজে করোনা আক্রান্ত হওয়ার পোস্টটি দিয়ে রাফাত মজুমদার রিংকু পরিচালিত একটি নাটকের শুটিং করেছেন তৌসিফ মাহবুব, যা নিয়ে বেশ সমালোচনা শুরু হয়েছে।

বিষয়টির ব্যাখ্যা দিয়ে তৌসিফ বলেন, নাটকটির কয়েকটি দৃশ্যের শিডিউল দেওয়া ছিল। যেহেতু আমার করোনার উপসর্গ ছিল না, তাছাড়া চিকিৎসকও বলেছিলেন আমি সুস্থ। তাই দায়িত্ববোধের জায়গা থেকে, নির্মাতা যাতে আর্থিকভাবে ক্ষতির সম্মুখীন না হন, সে জন্য আমি শুটিংয়ে অংশ নিই। আর শুটিংটা ছিল রেললাইনের ওপর। যেখানে শিল্পী আমি একা ছিলাম, মানুষও ছিল না। ইউনিটে ছিলেন হাতেগোণা কয়েকজন। তবুও তখন আমি নিরাপদ দূরত্ব বজায় রেখে, প্রতিরোধমূলক ব্যবস্থা নিয়েই শুটিং করেছি।

‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত এই অভিনেতা আরও বলেন, আমার পরিবারের মানুষ করোনা আক্রান্ত, এমন পরিস্থিতিতে আমার মানসিক অবস্থাটা যে কেউ বুঝতে পারবেন। এরপর এরকম কথাগুলো সত্যি কষ্টদায়ক।

এদিকে মঙ্গলবার (১ ডিসেম্বর) ফেসবুকে স্ত্রী জান্নাতুল ফেরদৌস জারাসহ হাসপাতালের একটি ছবি পোস্ট করেন তৌসিফ মাহবুব স্ত্রী ও তার শ্বশুরবাড়ির সদস্যরা করোনা আক্রান্ত হয়েছেন বলে জানান। তবে যে ছবি পোস্ট করেছেন তা বেশ পুরনো।  

২০১৮ সালের ৯ ফেব্রুয়ারি বিয়ে করেন তৌসিফ-জারা। সুখী দম্পতি হিসেবে বন্ধুমহলে তাদের বেশ সুনাম রয়েছে।
  
বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa