ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছোট পর্দায় প্রথমবার একসঙ্গে মিঠুন ও দেব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
ছোট পর্দায় প্রথমবার একসঙ্গে মিঠুন ও দেব মিঠুন ও দেব

মিঠুন চক্রবর্তী ও দেব একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। তবে কোন সিনেমায় নয়, প্রথমবার একসঙ্গে টেলিভিশনের পর্দায় হাজির হতে যাচ্ছেন তারা।

দীর্ঘদিনের বিরতি কাটিয়ে গত বছর সেপ্টেম্বর মাসে ভারতীয় বাংলা টেলিভিশন চ্যানেল স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র’ রিয়্যালিটি শো’য়ের মহাগুরু হিসাবে ছোটপর্দায় ফেরেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। এবার এই শো’য়ের দ্বিতীয় সিজনে তার সঙ্গে বিচারক হিসেবে যোগ দিয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব।

‘ডান্স ডান্স জুনিয়র সিজ়ন টু’র বিচারক দেব আর ‘মহাগুরু’র আসনে থাকবেন মিঠুন চক্রবর্তী। আরেক বিচারক মনামী ঘোষ। গত রোববার (২৯ নভেম্বর) তাদের তিনজনকে নিয়ে অনুষ্ঠানের প্রোমো শুট হয়েছে বলেও জানা যায়।  

শো’য়ের পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় বলেন, মিঠুন দা ও দেবকে প্রথমবার একসঙ্গে ছোট পর্দায় আনতে পারাটা চ্যালেঞ্জ ছিল। তারাও খুব উত্তেজিত। নতুন কনসেপ্ট তো থাকছেই।

‘ডান্স ডান্স জুনিয়র’র প্রথম সিজনের বিচারকের আসনে ছিলেন শ্রাবন্তী-সোহম। তবে শ্রাবন্তী আপাতত একই চ্যানেলের আরেক শো ‘সুপারস্টার পরিবার’ নিয়ে ব্যস্ত। অন্যদিকে সোহম জি বাংলা চ্যানেলের মীরাক্কেলের বিচারক হিসাবে কাজ করছেন। তাই নতুন বিচারকের খোঁজ চলছিল অনুষ্ঠানটির জন্য। অবশেষে অভিনেতা ও সংসদ সদস্য দেবকে সে আসনে বসানো হলো।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।