ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

সালাউদ্দিন লাভলুর ‘চাঁদের হাট’  

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
সালাউদ্দিন লাভলুর ‘চাঁদের হাট’   ‘চাঁদের হাট’ র দৃশ্যে সালাউদ্দিন লাভলু ও নাদিয়া

গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত ও সালাউদ্দিন লাভলু অভিনীত নতুন ধারাবাহিক নাটক ‘চাঁদের হাট’। আগামী ২ ডিসেম্বর থেকে নাটকটি টেলিভিশনের প্রচার হবে।

শফিকুর রহমান শান্তনুর রচনায় ধারাবাহিকটি পরিচালনা করেছেন অনিরুদ্ধ রাসেল এবং মিলন ভট্টাচার্য। এতে সালাউদ্দিন লাভলু ছাড়া আরও অভিনয় করেছেন নাদিয়া আহমেদ, রুনা খান, সাজু খাদেম, ডা. এজাজ, নাবিলা, নাজিরা মৌ, রিমি করিম, মুকুল সিরাজ, রাশেদ মামুন অপু, প্রিয়া আমান প্রমুখ।

নাটকটিতে একজন ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে লাভলুকে। কিন্তু পারিবারিক অশান্তির কারণে বিচিত্র হতাশার মধ্যে তার দিন কাটে। এরপর থেকে একের পর এক ঝামেলা তার জীবনকে আরও অতিষ্ঠ করে তোলে।  

অন্যদিকে সাজু খাদেমের চরিত্রটি গ্রামের এক পেশাদার ডুবুরির। আর্থিকভাবে তত সচ্ছল নন তিনি। তারা ছোটকালের বন্ধু। আর বড়বেলার শত্রু। দু’জনের আদর্শগত কারণেই এই শত্রুতা। দুই বন্ধুর দ্বন্দ্বকে আরও বাড়িয়ে তোলে গ্রামে আগত অদ্ভুত চরিত্র স্যাটেলাইট বাবা! 

নাটকটি প্রসঙ্গে নির্মাতা বলেন, আসলে সুখি হওয়ার জন্যে অনেক কিছুর দরকার হয় না। একটু মানবিকতা ও আন্তরিকতাই মানুষকে সুখি করতে পারে- এটাই নাটকটির মূল প্রতিপাদ্য।

প্রচেষ্টা অ্যাড মিডিয়ার প্রযোজনায় আগামী ২ ডিসেম্বর থেকে প্রতি বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ১০টায় ‘চাঁদের হাট’ নাগরিক টিভিতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa