ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

ফেসবুকে পাওয়া যাচ্ছে না ফারিয়াকে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
ফেসবুকে পাওয়া যাচ্ছে না ফারিয়াকে শবনম ফারিয়া

নিজের সংসার ভাঙার খবর ফেসবুকে জানিয়েছেন ছোট পর্দার আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া। কিন্তু সেই ফেসবুকেই তার ব্যক্তিগত অ্যাকাউন্ট ও অফিশিয়াল ভেরিফায়েড পেইজ সোমবার (৩০ নভেম্বর) থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

শোনা যাচ্ছে বিচ্ছেদের পর সামাজিকযোগাযোগ মাধ্যমে তার বিচ্ছেদ নিয়ে চর্চার জন্য আপাতত ফেসবুক থেকে দূরে আছেন তিনি। তাই হয়তো নিজের অ্যাকাউন্ট ও পেইজ ডিএকটিভ (বন্ধ) করে রেখেছেন তিনি।

এদিকে রোববার (২৯ নভেম্বর) ফারিয়া তার ফেসবুকে লেখেন, আমার বিচ্ছেদের সংবাদ প্রকাশের পর থেকে মানুষ আমাকে দোষ দিচ্ছেন, গালি-গালাজ করছেন। তবে কী আমি জানবো মানুষকে ছোট করা পছন্দ করেন মানুষ! আমি কেন স্ট্যাটাসে লিখেছি বিচ্ছেদ সুন্দর হবে। কেন বলছি আমরা বিচ্ছেদের পরও বন্ধু থাকবো।

আরও পডুন> ভেঙে গেলো শবনম ফারিয়ার সংসার

এদিকে গত শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় হারুন অর রশীদ অপুর সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে নিজের ফেসবুকে পোস্টে ফারিয়া লেখেন, ‘জীবনটা নদীর মতো। কখনও জোয়ার, কখনও ভাটা। কখনও বৃষ্টিতে পানি বেড়ে যায়, শীতকালে পানি শুকিয়ে যায়। আমাদের জীবনেও এমনটা হয়! আমাদের জীবনে কিছু মানুষ আসে; কেউ কেউ স্থায়ী হয়, কেউ কেউ কিছু কারণে স্থায়িত্ব ধরে রাখতে পারে না। ’

এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে শোবিজ অঙ্গনে তাদের নিয়ে আলোচনা শুরু হয়।

আরও পড়ুন > বিচ্ছেদ কারও জন্য সুখকর অনুভূতি না: শবনম ফারিয়া

২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে হারুন অর রশীদ অপুর সঙ্গে শবনম ফারিয়ার বন্ধুত্ব হয়। এরপর প্রণয় ও পরিণয়। ২০১৯ সালের ফেব্রুয়ারির ১ তারিখে পারিবারিকভাবে বিয়ে হয় তাদের।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa