ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

সপরিবারে করোনা আক্রান্ত চিত্রনায়িকা শিল্পী 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
সপরিবারে করোনা আক্রান্ত চিত্রনায়িকা শিল্পী  চিত্রনায়িকা শিল্পী

মহামারি করোনা  ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় চিত্রনায়িকা আঞ্জুমান শিল্পী। সঙ্গে তার স্বামী ও দুই সন্তানও আক্রান্ত।

 বর্তমানে নিজের বাসাতেই আইসোলেশনে রয়েছেন তারা।

শিল্পী নিজেই বিষয়টি নিশ্চিত করে বলেন, এতদিন আমরা বাসায় কোয়ারেন্টিনে থাকলেও গত একমাস থেকে আমার স্বামী অফিস করছেন। মনে হয় তার থেকেই আমরা সংক্রমিত হয়েছি। প্রথমে তার এবং পড়ে আমার দুই সন্তানের জ্বর আসে। পড়ে টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে সবার।  

তিনি জানান, গত শনিবার (২৮ নভেম্বর) পরিবারের সবাই করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। এরপর রোববার (২৯ নভেম্বর) পজিটিভ রিপোর্ট পান। পরিবারের সবার জন্য দোয়া চেয়েছেন তিনি।  

১৯৯৪ সালে আওলাদ হোসেন চাকলাদার পরিচালিত ‘নাগ নর্তকী’ সিনেমা দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু হয় শিল্পীর। তবে তার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা হলো ১৯৯৫ সালে আমিন খানের বিপরীতে ‘বাংলার কমান্ডো’। এরপর নায়করাজ রাজ্জাকের পরিচালনায় ‘বাবা কেন চাকর’ ছবির মধ্য দিয়ে প্রথম আলোচনায় আসেন এই অভিনেত্রী।


এক এক করে আমিন খান, বাপ্পারাজ, মান্না, রিয়াজ, রুবেলসহ বেশ কজন জনপ্রিয় নায়কদের সঙ্গে জুটি বেঁধে সফল সিনেমা উপহার দিয়েছেন। অমর নায়ক সালমান শাহের সঙ্গেও একটি সিনেমায় কাজ করেছিলেন শিল্পী। ‘প্রিয়জন’ নামের সেই ছবিটি এ নায়িকার ক্যারিয়ারে উল্লেখযোগ্য ছবি।  

শিল্পী মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র দুটি হচ্ছে নায়করাজ রাজ্জাকের ‘প্রেমের নাম বেদনা’ এবং দেওয়ান নজরুলের ‘সুজন বন্ধু’।

দুই দশক আগে এই নায়িকা রুপালি পর্দা ছেড়েছেন। ২০০১ সালের শেষের দিকে মুক্তি পায় তার সর্বশেষ অভিনীত সিনেমা।  

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa