ঢাকা, বুধবার, ৬ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারি ২০২১, ০৬ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে মোনালি ঠাকুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে মোনালি ঠাকুর মোনালি ঠাকুর

আপাতত শরীরচর্চাতেই ষোলোআনা মনোনিবেশ করেছেন বলিউডের গায়িকা-অভিনেত্রী মোনালি ঠাকুর। জানালেন, ঘুরে দাঁড়ানোর লড়াই শুরু করেছেন তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন মোনালি ঠাকুর। নিজেকে ফিট রাখতে ওয়েট লিফটিং করতে দেখা যাচ্ছে তাকে। পোস্টে মোনালি লেখেন, ‘শক্তি এবং শরীর- দুটোর ওপরই বাহানা ছাড়া নজর রাখা শুরু করেছি। ক্রমশ শরীর পালটে যেতে শুরু করেছে। মানে, শেষ পর্যন্ত শরীর আমার কথা শুনছে। দুই বছর ধরে কোনও ওয়ার্ক আউট করিনি। স্বাস্থ্য ভালো না রাখাটা একেবারেই অনুচিত। ’

ইতোমধ্যেই মোনালির ওয়ার্ক আউটের পোস্টে লাইক ও কমেন্টে ভরে গেছে। এর আগেও শরীরচর্চা করে ভিডিও শেয়ার করতে দেখা যায় মোনালিকে। আবারও নতুন যুদ্ধ শুরু করেছেন বলে জানান এই বাঙালি গায়িকা।

কয়েক মাস আগে বাবা শক্তি ঠাকুরকে হারিয়েছেন মোনালি। বাবার মৃত্যু সংবাদ পেয়ে সূদূর সুইজারল্যান্ড থেকে দেশে ফিরে আসেন তিনি। সেখানেই তার শ্বশুরবাড়ি।  

গত জুনে ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের বিয়ের খবর প্রকাশ করেন গায়িকা। জানান, তিন বছর আগেই জার্মান প্রেমিক মাইকের সঙ্গে বিয়ের পর্ব সেরে ফেলেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa