ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

জন্মদিনে নতুন সিনেমায় ডাক ক্যামেলিয়ার, পেলেন কেয়ার শুভেচ্ছাও

নিউজরুম এডিটর  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
জন্মদিনে নতুন সিনেমায় ডাক ক্যামেলিয়ার, পেলেন কেয়ার শুভেচ্ছাও ক্যামেলিয়া রাঙা ও কেয়া

করোনাকাল হলেও এবারের জন্মদিনটা বেশ ভালো কাটালেন চিত্রনায়িকা ক্যামেলিয়া রাঙা। শুক্রবার (২৭ নভেম্বর) ছিল রাঙার জন্মদিন।

বিশেষ এই দিনটিকে ঘিরে একটি অনুষ্ঠানেরও আয়োজন করেন তিনি। এ অনুষ্ঠানে তাকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন শোবিজের বেশ কয়েকজন তারকা অভিনেতা-অভিনেত্রী।

গুলশান দুই নাম্বারে অবস্থিত ট্রপিকাল ডেইসি হোটেলের এই অনুষ্ঠানে চিত্রনায়িকা কেয়া ও ক্যামেলিয়া এক ফ্রেমে বন্দি হন। কেয়া ক্যামেলিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এদিকে স্কাই স্টুডিও প্রোডাকশন হাউজ থেকে জাকির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী নাসির উদ্দিন, সৈয়দ কামরুল, চিত্রনায়ক ওমর মালিক, পরিচালক তানভীর হাসানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

ক্যামেলিয়া বলেন, হঠাৎ করেই এই আয়োজনটা করা। বাবা-মাসহ কাছের বন্ধুরা কয়েকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আমি খুবই আনন্দিত। এছাড়া জন্মদিনের অনুষ্ঠানে পরিচালক তানভীর হাসান তার নতুন সিনেমায় ক্যামেলিয়াকে নেওবার ঘোষণাও দেন।  

মিজানুর রহমান লাবুর সিনেমা ‘নুরুমিয়া ও তার বিউটি ড্রাইভার’-এ ফজলুর রহমান বাবুর বিপরীতে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন নতুন নায়িকা ক্যামেলিয়া রাঙা।  

সেই ধারাবাহিকতা রাখতে এবার তিনি হাজির হচ্ছেন অসাম্প্রদায়িক চেতনা ও অসম প্রেমের একটি গল্প নিয়ে। পূর্ণদৈর্ঘ্য এই সিনেমার নাম ‘শিকল’। চিত্রনাট্য তৈরি করেছেন জুয়েল রানা। নির্মাণ করছেন দৃষ্টি তন্ময়। এতে ক্যামেলিয়া রাঙার বিপরীতে নায়ক হিসেবে থাকছেন নতুন মুখ ওমর মালিক।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa