ঢাকা, রবিবার, ৩ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

বাংলাদেশের ইশরাত তন্বী পেলেন ফিল্মফেয়ার মনোনয়ন

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
বাংলাদেশের ইশরাত তন্বী পেলেন ফিল্মফেয়ার মনোনয়ন ইশরাত তন্বী

ভারতীয় বিনোদন অঙ্গনের অন্যতম সম্মানজনক অ্যাওয়ার্ড ফিল্মফেয়ার। এবার সেই ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডসে মনোনীত হলেন বাংলাদেশের মডেল-অভিনেত্রী ইশরাত তন্বী।

জানা গেছে, ক্যারিয়ার গড়ার লক্ষ্যে দুই বছর ধরে স্থায়ীভাবে মুম্বাইয়ে অবস্থান করছেন তন্বী। এগিয়ে যাচ্ছেন আপন গতিতে। সেখানে অভিনয় করছেন বিভিন্ন ওয়েব সিরিজ ও সিনেমায়।   

এদিকে, মাস কয়েক আগে মুক্তি পেয়েছিল ইশরাত তন্বী অভিনীত ওয়েব সিরিজ ‘থারকিস্তান’। আর এ ওয়েব সিরিজের জন্যই সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন তন্বী। মুম্বাই থেকে বাংলাদেশের গণমাধ্যমকে তন্বী জানান, ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডস-২০২০ এ মনোনয়ন পেয়েছেন তিনি।

তিনি বলেন, নিঃসন্দেহে এটা আমার অনেক বড় আনন্দের এবং সম্মানের। অনলাইনে ভোটিং চলছে। আমি বাংলাদেশের সবাইকে অনুরোধ করবো, ভোট করার জন্য।  

এর আগে, ইশরাত তন্বী দেশীয় বিনোদন অঙ্গনে তার ক্যারিয়ার শুরু করেছিলেন।  কাজ করেছেন বিজ্ঞাপন, বিভিন্ন নাটক-স্বল্পদৈর্ঘ্য সিনেমায়। তবে দেশে কাজ করতে পারছিলেন না নিজের ইচ্ছে মতো। আর এ কারণেই পাড়ি জমান মুম্বাই।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa