ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার গান গেয়ে নজর কাড়লেন সেই প্রিয়া!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
এবার গান গেয়ে নজর কাড়লেন সেই প্রিয়া! প্রিয়া প্রকাশ

দুই বছর আগের কথা। চোখের জাদুতে সবার নজর কেড়েছিলেন, চারদিকে তুলেছিলেন এক বিস্ময় মুগ্ধতার ঝড়।

বলছি, দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের কথা।

এবার সেই প্রিয়া মিষ্টি গলায় গান গেয়ে ফের আলোচনায় এলেন। ভাইরাল হয়েছেন নেটদুনিয়ায়। একটি ভিডিও প্রিয়া নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেখানে দেখা যায়, পরনে ওয়াইন রেড শাড়ি, সঙ্গে স্লিভলেস ব্লাউজ। কানে হীরের ঝুমকো। কোনো একটি অনুষ্ঠানে বন্ধুদের সঙ্গে এভাবেই আড্ডা দিচ্ছিলেন প্রিয়া প্রকাশ।

সেখানে বসে মোবাইলে চোখ রাখতে রাখতেই গেয়ে উঠলেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার ‘চান্না মেরেয়া’ গানটি। শেষদিকে প্রিয়ার সঙ্গে গলা মেলালেন তার বন্ধুরাও। আর সেটির একটি ভিডিও পোস্ট করেন প্রিয়া। এরপরই ভাইরাল নেটদুনিয়ায়।

২০১৮ সালে প্রিয়া প্রকাশ অভিনীত মালায়লম সিনেমা ‘ওরু আদর লাভ’ সিনেমার ‘মানিক্য মালারায়া পুভি’ গানের একটি দৃশ্য নেট দুনিয়ায় ভাইরাল হয়। গানটি ইউটিউবে ট্রেন্ড করতে শুরু করে, ওঠে আসে ১ নম্বরে। আর সেই গানে অভিনয় করেই পরিচিতি পেয়েছিলেন প্রিয়া।

গানটিতে প্রিয়ার ভ্রুর ওঠানামা বহু পুরুষের হৃদয় বিদ্ধ করেছিল। ‘মানিক্য মালারায়া পুভি’ গানের দৃশ্যয়ানে স্কুল জীবনের প্রেম নস্টালজিক করেছিল বহু দর্শককে।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।