ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অকাল প্রয়াত লরেনকে উৎসর্গ করে ‘গল্পটা এমনই ভালো’

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
অকাল প্রয়াত লরেনকে উৎসর্গ করে ‘গল্পটা এমনই ভালো’ সহশিল্পীর সঙ্গে লরেন

প্রেম সংক্রান্ত জটিলতায় গত ৩০ আগস্ট বাবা-মায়ের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেন মডেল-অভিনেত্রী লরেন মেন্ডেস। মৃত্যুর আগেই তিনি সম্পন্ন করেন একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমার কাজ।

তাকে উৎসর্গ করেই মুক্তি পাচ্ছে মুহতাসিম তকি পরিচালিত সেই স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘গল্পটা এমনই ভালো’।

এর রচনা ও চিত্রনাট্য করেছেন জাহিদ প্রীতম। কোয়ান্টাইজ মিউজিক এন্টারটেইনমেন্ট, বৃক্ষ ফিল্মস ও ভি ক্রিয়েশনের ব্যানারে নির্মিত স্বল্পদৈর্ঘ্যে লরেন মেন্ডেস ছাড়াও অভিনয় করেছেন- ইমরান সওদাগর, আদনান চৌধুরী, সালাম খান ও রাফি। জাহিদ হোসাইনের চিত্রগ্রহণে এর সম্পাদনা করেছেন অর্ণব হাসনাত। এটি প্রযোজনা করেছেন টি এইচ তন্ময়, রাব্বি রাজ ও সুলতানুজ্জামান।  

স্বল্পদৈর্ঘ্যে সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা মুহতাসিম তকি বলেন, ‘আসলে লরেন মেন্ডেসের আকস্মিক মৃত্যু আমাদের থমকে দিয়েছিল। এই কাজের স্মৃতিটা মনে জ্বলজ্বল করছিল। লরেন কাজটা নিয়ে দারুণ উৎসাহী ছিল। এখন কাজটি মুক্তি পাচ্ছে। লরেন যেখানে থাকুক, ভালো থাকুক। ’  

বড়দিনকে সামনে রেখে আসছে ৪ ডিসেম্বর ‘গল্পটা এমনই ভালো’ বৃক্ষ ফিল্মস’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে।  

এর আগে মুক্তি পাচ্ছে স্বল্পদৈর্ঘ্যটির গান। মাহমুদ হায়াৎ অর্পণের সুর ও সংগীতায়োজনে শর্টফিল্ম’র টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন অর্পণ ও মিথিলা রহমান শশী। এই গানটি কোয়ান্টাইজ মিউজিক এন্টারটেইনমেন্ট’র ইউটিউবে প্রকাশের পাশাপাশি জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, গান অ্যাপ ও রবি-এয়ারটেল স্প্ল্যাশ, স্বাধীন অ্যাপেও প্রকাশিত হবে। পাশাপাশি গানটি জিওসাভান, হাঙ্গামা মিউজিক, গানা, স্পটিফাই, আমাজন প্রাইম মিউজিক, ডিজারসহ ১০০ টিরও বেশি আন্তর্জাতিক প্ল্যাটফর্মে উন্মুক্ত হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।