ঢাকা, রবিবার, ৩ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

গানটি আমাকে অনেক বেশি সম্মানিত করেছে: সোহেল মেহেদী

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
গানটি আমাকে অনেক বেশি সম্মানিত করেছে: সোহেল মেহেদী গান প্রকাশনা অনুষ্ঠানে অন্যান্যদের সঙ্গে সোহেল মেহেদী

এবার ‘সখী’ শিরোনামের নতুন গান নিয়ে হাজির হলেন সংগীতশিল্পী সোহেল মেহেদী। গানটির কথা ও সুর করেছেন এসটিএল শামীম।

সংগীতায়োজনে তৌহিদুল ইসলাম তরুণ।

মাহমুদুল হাসান মামুনের পরিচালনায় এ গানের ভিডিওতে মডেল হয়েছেন সিমরান জান্নাত ও আশিক।

গত শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় ঈশ্বরদীর এসটিএল টিভির কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এসটিএল’র ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত করা হয়।

অনুষ্ঠানে সোহেল মেহেদীকে শুভকামনা জানিয়ে বক্তব্য রাখেন ঈশ্বরদী মহিলা কলেজের অধ্যক্ষ হামিদুল রহমান, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সাবেক সভাপতি এসএম রাজা, প্রভাষক ইসমাইল হোসেন, সাংবাদিক মাহাববুল হক দুদু, সাপ্তাহিক ঈশ্বরদী সম্পাদক সেলিম সরদার, সময়ের ইতিহাস সম্পাদক শেখ মহাসিন, প্রথম সকালের সম্পাদক মহিদুল ইসলাম, জনদৃষ্টির সম্পাদক জাহাঙ্গির হোসেন, দৈনিক ঈশ্বরদী নিউজের সম্পাদক আশরাফুল ইসলাম সবুজ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শাহিনুর রহমান বাঁধন।

এ প্রসঙ্গে সোহেল মেহেদী বলেন, ‘এ কাজটি আমাকে বেশ সম্মানিত করেছে। আমি আনন্দিত। কথা, সুর-সংগীত এবং আমার গায়কী মিলিয়ে গানটি খুবই ভালো হয়েছে। বলতে পারেন, গানটি নিয়ে আমি অনেক বেশি আনন্দিত। ’

অনুষ্ঠানে ওই টিভির চ্যানেলের পক্ষ থেকে সোহেল মেহেদীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। উপস্থিত সবাই গান ও মিউজিক ভিডিও দেখে উচ্ছ্বাস প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa