ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

কাজল আরিফ গাইলেন লালনের গান ‘রবে না এ ধন’ 

নিউজরুম এডিটর  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
কাজল আরিফ গাইলেন লালনের গান ‘রবে না এ ধন’  কাজল আরিফ

ফকির সাধক লালন সাঁইয়ের প্রতি শ্রদ্ধা জানিয়ে তার বহুল প্রচলিত ও অধিক জনপ্রিয় গান ‘রবে না এ ধন’ কণ্ঠে তুলেছেন সংগীতশিল্পী কাজল আরিফ।

মঙ্গলবার (২৪ নভেম্বর) নতুন সংগীতায়োজনে দেশের শীর্ষস্থানীয় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে প্রকাশ পায় তার গান-ভিডিও ‘রবে না এ ধন’।

এই গান নিয়ে গায়ক কাজল আরিফ বলেন, ‘খুব যত্ন নিয়ে গাওয়ার চেষ্টা করেছি। শৈশব থেকে এই গানটি আমার ভীষণ প্রিয়। নতুন আয়োজনে গানটি নিয়ে শ্রোতাদের কাছে হাজির হতে পেরে অনেক ভালো লাগছে। আশা করছি, সবার ভালো লাগবে। ’

২০১৩ সালে প্রকাশ পায় কাজল আরিফের প্রথম একক অ্যালবাম ‘নতুন একটা প্রেমে পড়ো’। এর ‘মেঘে মেঘে’, জানতে ইচ্ছে করে’ ও ‘রাজা’সহ বেশ কয়েকটি গান শ্রোতামহলে বেশ প্রশংসিত হয়।

এরপর তার গাওয়া ‘স্বপ্ন ছেঁড়া’ ও ‘কসম দিলাম’, ‘বর্ষাবরণ’ গানের মিউজিক ভিডিও শ্রোতা-দর্শকমহলে মুগ্ধতা ছড়ায়। পাশাপাশি ‘অজানা পথে’ এবং ‘কেউ নই কারো আপন’ গানগুলো কাজল আরিফকে বেশ পরিচিতি এনে দেয়।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa