ঢাকা, মঙ্গলবার, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০, ০৭ রবিউস সানি ১৪৪২

বিনোদন

হেলমেট ছাড়া বাইক চালিয়ে জরিমানা দিলেন তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২০
হেলমেট ছাড়া বাইক চালিয়ে জরিমানা দিলেন তাপসী পান্নু তাপসী পান্নু

ভারতের মহারাষ্ট্রে শুটিংয়ে ব্যস্ত সময় পার করছিলেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। হুট করে শুটিংয়ের ফাঁকে সুযোগ পেয়ে বাইক নিয়ে রাস্তায় বেরিয়ে পড়লেন ‘পিংক’খ্যাত এই তারকা।

 

কিন্তু বাইক চালানোর সময় মাথায় হেলমেট ছিল না তার। আর এটি পুলিশের চোখ পড়ে, এরপর হেলমেটহীন থাকায় মোটা অংকের জরিমানা গুণতে হয়েছে তাপসীকে।

সম্প্রতি বিষয়টি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী। পোস্টে বাইকের প্রতি তার ভালোবাসার কথাও তুলে ধরেছেন তিনি।
হেলমেটহীন বাইক চালানো অবস্থায় তোলা একটি ছবি শেয়ার করে তাপসী লেখেন, ‘এই ছবিটি তোলার আগেই হেলমেট না থাকার জন্য আমাকে জরিমানা করা হয়েছে’।

বর্তমানে পুনে, লোনাভলা এবং মুম্বাইয়ে বিভিন্ন লোকেশনে ‘রাশমি রকেট’ সিনেমার শুটিং করছেন তাপসী। ভারতে লকডাউনের পর বিদেশ ভ্রমণ সেরে এই সিনেমার শুটিংয়ের মাধ্যমেই বিরতি ভেঙেছেন তিনি। এরইমধ্যে নারীকেন্দ্রিক সিনেমাটিতে তাপসীর লুকও প্রকাশ্যে এসেছে।

‘রাশমি রকেট’-এ একজন ক্রীড়া ব্যক্তিত্বের ভূমিকায় দেখা যাবে তাপসী পান্নুকে। এটি পরিচালনা করছেন আকারশ খুরানা এবং প্রযোজনায় রয়েছেন প্রাঞ্জল খান্ধদিয়া।
এই সিনেমাটি ছাড়াও তাপসীর হাতে নারীকেন্দ্রিক আরও দুইটি সিনেমা রয়েছে- ‘সাবাস মিঠু’ ও ‘হাসিনা দিলরুবার’।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa