ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারি ২০২১, ০৩ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

কমেন্ট সেকশন বন্ধ করে দিলেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
কমেন্ট সেকশন বন্ধ করে দিলেন শ্রাবন্তী শ্রাবন্তী

কোনোভাবেই সংসার টিকছে না পশ্চিমবঙ্গের দর্শকপ্রিয় নায়িকা শ্রাবন্তীর। এখন পর্যন্ত তিনবার বিয়ে করেছেন।

দুইবার সংসার ভাঙার পর তৃতীয় বিয়েও ভাঙনের পথে..।

এই কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই ট্রল, সমালোচনা, ব্যঙ্গ ও কৌতূকের মুখোমুখি হচ্ছেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় কোন পোস্ট দিলেই তার কমেন্ট সেকশন ভরে যাচ্ছে বিদ্রুপ আর কটূক্তিকে। সমালোচক আর নিন্দুকদের কোন ভাবেই থামানো যাচ্ছে না। তাই শেষ পর্যন্ত ইন্সটাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিলেন শ্রাবন্তী।

কমেন্ট সেকশন লিমিটেড করে দিলে সব কমেন্টস দেখতে পাবেন না অন্যরা। যে কমেন্টগুলি প্রকাশ্যে রাখতে চান, তা সিলেক্ট করতে পারবেন একমাত্র ব্যবহারকারী। বলিউডে নেপোটিজম বিতর্কের সময় আলিয়া ভাট, করণ জোহররাও কমেন্ট সেকশন লিমিটেড করে দিয়েছিলেন। এবার সেই পথে হাটলেন নায়িকা শ্রাবন্তীও।

প্রথমবার পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর৷ রাজীব ও শ্রাবন্তীর এক ছেলেও রয়েছে৷ সেই সম্পর্কও টেকাতে পারেননি৷ তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে সম্পর্কে জড়ান৷ বিয়েও করেন৷ সে সম্পর্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যায়৷ কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন৷ আর তারপর রোশন সিংয়ের সঙ্গে আলাপ, প্রেম ও জমজমাট বিয়ের অনুষ্ঠান৷ ভালোই চলছিল সব৷ হঠাৎ এমন কী ঘটলো যে, ভাঙনের পথে এই সংসারও...!

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa