ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৭, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

‘কুছ কুছ হোতা হ্যায়’র সেই শিশুশিল্পীর বিয়ে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২০
‘কুছ কুছ হোতা হ্যায়’র সেই শিশুশিল্পীর বিয়ে! শাহরুখ খানের কোলে পারজান ও প্রেমিকার সঙ্গে পারজান

শাহরুখ খানের ক্যারিয়ারের অন্যতম সফল সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’। সেই সিনেমার শিশু সর্দারের চরিত্রে অভিনয় করে সবাইকে মুগ্ধ করেন পারজান দস্তুর।

তবে সেই শিশুশিল্পী এখন আর শিশু নেই, শৈশব ও কৈশোর কাটিয়ে ২৯ বছর যুবক তিনি। শুধু তাই নয়, শিগগিরই বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, আগামী বছরের ফেব্রুয়ারিতে পারজান দস্তুর বিয়ে করতে চলেছেন। পাত্রী ডেলনা স্রফ। এক বছর ধরে তাদের মধ্যে প্রেম চলছে।  

পারজানের জন্ম মুম্বাইয়ের এক পার্সি পরিবারে। কয়েক বছর আগে স্নাতক সম্পন্ন করেছেন তিনি। ডেলনার সঙ্গে পারজানের বন্ধুত্ব কলেজে পড়ার সময় থেকেই। গত বছর বান্ধবী ডেলনার কাছে প্রেম নিবেদন করার বিষয়টি ১৫ অক্টোবরে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি লেখেন, ১ বছর আগের সেই সুন্দর দিন, যখন সে সম্মতি জানিয়েছিল। আর মাত্র ৪ মাস বাকি।

১৯৯৮ সালে ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার মধ্যে দিয়ে বলিউডে পারজানের অভিষেক ঘটে। এছাড়া ‘মোহাব্বতেন’, ‘জুবেইদা’, ‘কাভি খুশি কাভি গম’ সিনেমাতেও শিশুশিল্পী হিসেবে দেখা গেছে তাকে। তবে এখন আর সিনেমায় অভিনয় করতে দেখা যায় না পারজানকে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa