ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারি ২০২১, ০৭ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

প্রথমবার শাহরুখের জন্মদিনে মান্নাতের সামনে নেই ভক্তদের ভিড়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
প্রথমবার শাহরুখের জন্মদিনে মান্নাতের সামনে নেই ভক্তদের ভিড় রোববার শাহরুখের জন্মদিনে মান্নাতের গেট

প্রতিবছর শাহরুখ খানের জন্মদিনের জন্য মুখিয়ে থাকেন ভক্ত ও অনুরাগীরা। এই দিন প্রিয় অভিনেতাকে সরাসরি দেখা ও শুভেচ্ছা বিনিময়ের সুযোগ পান তারা।

তাই জন্মদিনের প্রহর শুরুতেই বলিউড ‘বাদশা’র মুম্বাইয়ের বাড়ি মান্নাতের সামনে ভিড় করে হাজার হাজার ভক্ত। শাহরুখও ঝুল বারান্দায় দাঁড়িয়ে হাত নেড়ে ভালোবাসা বিনিময় করেন।

তবে এবারের চিত্র একেবারে ভিন্ন। মহামারি করোনার কারণে শাহরুখ খান আগেই ভক্তদের অনুরোধ করেছেন, কেউ যাতে এবার মান্নাতের সামনে ভিড় না করে। ভক্তরাও সুপারস্টারের কথা রেখেছেন।  

জন্মদিনের কয়েকদিন আগে শাহরুখ খান সামাজিকমাধ্যমে লেখেন, এবারের ভালোবাসা কিছুটা দূর থেকেই হোক বন্ধুরা।  

সোমবার (২ নভেম্বর) শাহরুখ খানের জন্মদিনে পাপারাজ্জিরা মান্নাতের সামনে গিয়ে কাউকে দেখতে পাননি। মান্নাতের সামনের রাস্তা ছিল খালি ও স্বাভাবিক । কয়েকজন নিরাপত্তাকর্মী অবসর সময় পার করছেন। সারাদিনের চিত্র এমনই ছিল।

এদিকে সরাসরি না হলেও শাহরুখ খানের ফ্যান ক্লাবের সদস্যরা ভার্চ্যুয়ালি অভিনেতার জন্মদিনের কেক কেটেছেন। লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে এতে যুক্ত ছিলেন বিশ্বের বিভিন্ন দেশের প্রায় মিলিয়ন শাহরুখভক্ত।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa