ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একটি রাতের গল্পে আজাদ আবুল কালাম ও তারিন

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
একটি রাতের গল্পে আজাদ আবুল কালাম ও তারিন তারিন ও আজাদ আবুল কালাম

গীতিকবি ও নাট্যকার অনুরূপ আইচের গল্প ও চিত্রনাট্যে নির্মাতা ওয়াহিদ পলাশ নির্মাণ করেছেন নাটক ‘একটি রাত’। এতে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, তারিন ও পাভেল ইসলাম।

নাটকের গল্পে দেখা যাবে, পারিবারিক কারণে রাত্রি ও তার স্বামী আলাদা থাকেন। একদিন অফিস থেকে ফিরে রাত্রি দেখে তার ওয়াশরুমের ফ্লাশ নষ্ট হয়ে গেছে। বিষয়টি বাড়িওয়ালাকে জানানোর পর তার ফ্ল্যাটে একজন প্লাম্বার আসে। ওই রাতে একা পেয়ে রাত্রির বাসায় সে ডাকাতির চেষ্টা করে। সারারাত ফ্ল্যাটে লোকটার সঙ্গে রাত্রির নানারকম ঘটনা দুর্ঘটনার মধ্যদিয়ে পার হয়।  

সকালে রাত্রি তার স্বামীকে বাসায় আসতে বলে। রাত্রির ফ্লাটে এসে তার স্বামী দেখেন বাসার সব কিছুই ঠিক ঠাক আছে। ডাকাতির কোনো আলামত সে পায় না এবং রাত্রির দেওয়া বর্ণনার সঙ্গে সে কোনো কিছু মেলাতে পারে না। তার কাছে পুরো বিষয়টা রহস্যময় মনে হয়। রাত্রির মানসিক সমস্যা হতে পারে ভেবে সে তার মানসিক ডাক্তার বন্ধুকে বাসায় আসতে বলে। ডাক্তার বাসায় আসার পর রাত্রির সঙ্গে পরিচয় করিয়ে দিতে গেলে শুরু হয় নতুন ঘটনা। রাত্রি তার স্বামীকে বলে এই ডাক্তারই নাকি তার বাসায় ডাকাতি করতে এসেছিল।

শুক্রবার (৩০ অক্টোবর) রাতে সাড়ে ৯টায় এনটিভিতে প্রচার হবে নাটক ‘একটি রাত’।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।