ঢাকা, শনিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

বিনোদন

স্যাম হিউগান ও সেলিন ডিওনের সঙ্গে এক সিনেমায় প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
স্যাম হিউগান ও সেলিন ডিওনের সঙ্গে এক সিনেমায় প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া, সেলিন ডিওন ও স্যাম হিউগান

কিংবদন্তি সংগীতশিল্পী সেলিন ডিওন, ‘আউটল্যান্ডার’খ্যাত তারকা স্যাম হিউগানের সঙ্গে পর্দাভাগ করবেন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ২০১৬ সালের বিখ্যাত জার্মান সিনেমা ‘এসএমএস ফার ডিচ’র ইংরেজি রিমেক সিনেমাটির খবর জানালেন প্রিয়াঙ্কা নিজেই।

 

সামাজিকমাধ্যমে বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া লেখেন, ‘জিম স্ট্রাউস, স্যাম হিউগান, সেলিন ডিওনের মতো অসাধারণ ব্যক্তিদের সঙ্গে সিনেমার কাজ শুরু করতে পেরে আমি খুবই উত্তেজিত। এটা আমার জন্য সম্মানজনক। ’

ইংরেজিতে সিনেমাটির নাম রাখা হচ্ছে ‘টেক্সট ফর ইউ’। সিনেমাটি পরিচালনা করবেন জিম স্ট্রাউস। এক বিরহিনী নারীর গল্প ফুটে উঠেছে এই সিনেমায়। ওই নারীর বাগদত্ত প্রেমিকের মৃত্যুর পরও তিনি অনবরত তার পুরনো মোবাইল নাম্বারে মেসেজ পাঠাতে থাকেন। ইতোমধ্যে ওই নাম্বারটি নতুন এক ব্যক্তিকে প্রদান করা হয়েছিল। কাকতালীয়ভাবে সেই ব্যক্তিটিও একইরকম হৃদয়বিদারক পরিস্থিতির মধ্যে ছিলেন। একসময় তাদের দেখা হয়। কিন্তু নিজ নিজ অতীতকে ভুলতে পারেন না কেউই। এমন ঘটনার আবহে সেলিন ডিওনের সংগীত যেন আরও গভীরে নিয়ে যাবে দর্শকদের।  

এদিকে প্রিয়াঙ্কা চোপড়াকে সবশেষ বড়পর্দায় দেখা গেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ (২০১৯) সিনেমায়। এখন তার ঝুলিতে রয়েছে হলিউডের ‘উই ক্যান বি হিরোস’, ‘দ্য ম্যাট্রিক্স ফোর’ ও ‘দ্য হোয়াইট টাইগার’।  

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa