ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দশকপূর্তি অনুষ্ঠানে গান গেয়ে মাতালেন কণা- ঐশী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
দশকপূর্তি অনুষ্ঠানে গান গেয়ে মাতালেন কণা- ঐশী কণা ও ঐশী

করোনা পরিস্থিতিতে নতুন স্বাভাবিক সময়ে ধীরে ধীরে সবকিছুই সচল হয়েছে। ঘরবন্দি শিল্পীরাও শুটিং কিংবা মঞ্চে পারফর্মেন্স করছেন।

 

সম্প্রতি সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে উদযাপিত দেশের একটি অভিজাত প্রতিষ্ঠানের দশক পূর্তি অনুষ্ঠান মাতিয়েছেন সংগীতশিল্পী দিলশাদ নাহার কণা এবং ফাতেমা তুজ জোহরা ঐশী। সুরের মূর্ছনা মঞ্চ মাতান সংগীতশিল্পী তাসনিম আনিকাও।  

অ্যাসথেটিক ডার্মাটোলজি ক্লিনিক লেজার ট্রিটের ‘জীবন পরিবর্তনের’১০ বছর পূর্তির এই আনন্দময় মুহূর্তকে অভিবাদন জানাতে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোহাম্মদ তাজুল ইসলাম উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন প্রখ্যাত চর্ম বিশেষজ্ঞ অধ্যাপক ড. এম ইউ কবির চৌধুরী।  

শ্রাবণ্য তৌহিদার সঞ্চালনায় অনুষ্ঠানটি ছিল তারকাদের মিলনমেলা। এতে উপস্থিত হন- জয়া আহসান, আরেফিন শুভ, বিদ্যা সিনহা মিম, মামনুন হাসান ইমন, আলিশা প্রধান, সায়েদ রুমাসহ অসংখ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব। তারা সবাই শুভকামনা জানান।

এই অনুষ্ঠানে নির্মাতা নোমান রবিন একটি স্বল্পদৈর্ঘ্য অডিও ভিজুয়াল নির্মাণের মাধ্যমে তার শুভ কামনা জানান।  

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।