ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

এবার নারায়ণগঞ্জে ‘ঊনপঞ্চাশ বাতাস’

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
এবার নারায়ণগঞ্জে ‘ঊনপঞ্চাশ বাতাস’ ৩০ অক্টোবর নারায়নগঞ্জের সিনেস্কোপ- এ ‘ঊনপঞ্চাশ বাতাস’

ঢাকার স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার এবং চট্টগ্রামের সিলভার স্ক্রিনে এখন চলছে নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বলের প্রথম সিনেমা ‘ঊনপঞ্চাশ বাতাস’।

শুক্রবার (২৩ অক্টোবর) মুক্তিপ্রাপ্ত সিনেমাটি ঢাকা ও চট্টগ্রামের দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলছে।

তারই ধারাবাহিকতায় শুক্রবার (৩০ অক্টোবর) নারায়নগঞ্জের সিনেস্কোপ- এ মুক্তি পাচ্ছে সময়ের আলোচিত এই সিনেমা। আর এভাবেই দেশের বিভিন্ন শহরের প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে ‘ঊনপঞ্চাশ বাতাস’। জানালেন, নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল।  

স্টার সিনেপ্লেক্স সূত্রে জানা গেছে, প্রথমদিন থেকেই সিনেমাটি বেশ ভালোভাবে গ্রহণ করেছেন দর্শকরা। প্রতিটি শো’ই হাউজফুল হচ্ছে। সিনেমাটির মাধ্যমে প্রেক্ষাগৃহে প্রাণ ফিরে এসেছে। ‘ঊনপঞ্চাশ বাতাস’ দর্শকমহলে এতটা সাড়া ফেলবে, তা তাদের প্রত্যাশায় ছিল না। সিনেমাটির এমন সফলতায় দারুণ উচ্ছ্বসিত স্টার সিনেপ্লেক্স কর্তৃকক্ষ।

রেড অক্টোবরের প্রযোজনায় সিনেমাটিতে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ ও শার্লিন ফারজানা। বর্ষণ ‘অয়ন’ নামে এবং শার্লিন ‘নীরা’ নামে অভিনয় করেছেন। দীর্ঘ বিরতির পর সিনেমাটিতে একটি গান গেয়েছেন অর্থহীন ব্যান্ডের ভোকাল সুমন। বাকি গানগুলো নির্মাতাসহ গেয়েছেন- সৌরিন, ভারতের সিধু ও সোমলতা।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।