ঢাকা, শনিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

বিনোদন

নতুন বসন্তে মাহি, রাস্তায় কাটলেন জন্মদিনের কেক

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
নতুন বসন্তে মাহি, রাস্তায় কাটলেন জন্মদিনের কেক কাছের মানুষদের সঙ্গে রাস্তার মাঝখানে জন্মদিনের কেক কাটছেন মাহি

ঢাকাই সিনেমার অন্যতম আলোচিত নায়িকা মাহিয়া মাহি। দর্শকনন্দিত এই নায়িকার ২৭তম জন্মদিন মঙ্গলবার (২৭ অক্টোবর)।

বিশেষ এই দিনটিতে রাস্তায় কেক কেটে চমক দেখালেন ‘ভালোবাসার রঙ’খ্যাত এই নায়িকা।

জন্মদিন নিয়ে মাহিয়া মাহি’র অদ্ভুত কিছু আচরণ ছিল চোখে পড়ার মতো। আর মাহি মানে সবসময়ই অন্যরকম কিছু। এবারও তেমনটাই হলো। এবার জন্মদিনের কেকটা রাস্তার মাঝখানে কাটতে দেখা গেলো নায়িকাকে। তাও আবার সংস্কার হতে যাওয়া মহাসড়কের মাঝখানে।
 
আর কেক কাটার সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই শেয়ার করলেন নায়িকা। ছবিতে দেখা যাচ্ছে, মাহি ও তার বন্ধুরা একটি ধুলা-ময়লাওয়ালা রাস্তায় নেমে পড়েছেন। শুধু তা-ই নয়, তাদের হাতে কেক। পলিথিনের চাকু নিয়ে মাহি নিজেও কেক কাটতে প্রস্তুত, কেক কাটছেন।  

ঢাকাই সিনেমার সফল এবং নির্ভরযোগ্য একজন নায়িকা মাহি৷ জীবনের বিশেষ এই দিনটিতে ভক্ত, বন্ধু-স্বজনদের শুভেচ্ছায় ভাসছেন তিনি।

২০১২ সালে সিনেমায় পথচলা শুরু করেন মাহি। এখন পর্যন্ত বহু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন এই নায়িকা। মাহি কাজ করেছেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়া মন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ অনেক দর্শক নন্দিত সিনেমায়।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa