ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০, ১৫ রবিউস সানি ১৪৪২

বিনোদন

তানভীর-শাকিলার ‘পালা বদলের দিন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
তানভীর-শাকিলার ‘পালা বদলের দিন’ তানভীর ও শাকিলা

‘পালা বদলের দিন’ নামে নতুন একটি গ্রাম্য প্রেমের নাটকে জুটি বেঁধে অভিনয় করলেন অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর ও অভিনেত্রী শাকিলা আক্তার। রোমেল ইশতিয়াকের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সজিব মাহমুদ।

তানভীর ও শাকিলা এবারই প্রথম নাটকে জুটি বেঁধেছেন। এ প্রসঙ্গে শাকিলা আক্তার বলেন, কাজটি খুব ভালো হয়েছে। দর্শকদের পছন্দ হওয়ার মতো। নাটকটিতে আমাদের দেশের কর্মস্থানের সমস্যার সমাধান নিয়ে দারুণ একটা মেসেজ দেওয়া হয়েছে। গল্পটি সাবলীলভাবে তুলে ধরার চেষ্টা করেছি।

পরিচালক সজিব মাহমুদ বলেন, গতানুগতিক নাটকের একটু বাইরে এসে ‘পালা বদলের দিন’র গল্প বলার চেষ্টা করেছি। তানভীর ও শাকিলাকে নিয়ে কাজ করে আরাম পেয়েছি।  

তানভীর-শাকিলা ছাড়াও ‘পালা বদলের দিন’-এ আরও অভিনয় করেছেন রোমেল ইশতিয়াক, সঞ্জয় রাজবংশী, শাহ আলম রাজুসহ অনেকে।
২০১৫ সালে সালাউদ্দিন লাভলুর ‘ভিলেজ ইঞ্জিনিয়ার’ ধারাবাহিকের মধ্য দিয়ে ছোট পর্দায় অভিষেক ঘটে শাকিলার।
অরণ্য আনোয়ারের ‘দহন’ ধারাবাহিক, একই নির্মাতার ‘একদিন ছুটি হবে’ ও ‘ফুল এইচডি’, সকাল আহমেদের ‘বাবুই পাখির বাসা’, ‘ঝামেলা আনলিমিটেড’সহ ১৫টি সিরিয়ালে কাজ করেছেন তিনি। এছাড়া প্রচুর একক নাটকে অভিনয় করেছেন তিনি। এছাড়া বিজ্ঞাপনেও নিয়মিত দেখা যায় তাকে।

গত সপ্তাহে পুবাইলে ‘পালা বদলের দিন’র শুটিং সম্পন্ন হয়েছে। আসছে নভেম্বরে একটি বেসরকারি টেলিভিশনে নাটকটি প্রচারের কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa