ঢাকা, শনিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

বিনোদন

‘বৃথা বেঁচে থাকা’র জন্য পাগল সেজেছেন আসাদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
‘বৃথা বেঁচে থাকা’র জন্য পাগল সেজেছেন আসাদ আসাদ আদনান

মহামারি করোনা ভাইরাসের কারণে বেশ কয়েক মাস কাজ বন্ধ রেখেছিলেন মডেল ও অভিনেতা আসাদ আদনান। তবে আবারও শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।

 

সম্প্রতি ‘বৃথা বেঁচে থাকা' শিরোনামের একটি মিউজিক ভিডিওতে পাগলের চরিত্রে অভিনয় করেছেন আসাদ। এই গানটিতে কণ্ঠ দিয়েছেন আইয়ুব আবির। কথা লিখেছেন সালমান সোহাগ এবং সুর করেছেন এ এইচ তুর্য্য। আগামী বৃহস্পতিবার (২৯ অক্টোবর) মিউজিক ভিডিওটি প্রকাশ পাবে ইউটিউবে।
 
এ প্রসঙ্গে আসাদ আদনান বলেন, মিউজিক ভিডিওতে কমন কিছু গল্প সবসময় দেখা যায়। শুধু উপস্থাপনা করা হয় ভিন্ন ভিন্ন ভাবে। যার উপস্থাপনা যতটা সৃজনশীল, তারটা তত বেশি দর্শক প্রিয় হয়। ‘বৃথা বেঁচে থাকা’র জন্য ভিন্নরূপে নিজেকে আবিষ্কার করেছি, আমাকে পাগল সাজতে হয়েছে। আশা করছি সবার কাজটি ভালো লাগবে।  

কণ্ঠশিল্পী আইয়ুব আবির বলেন, যেসব গানের কথা ও সুরে বাংলার মাটি প্রকৃতির গন্ধ মিশানো থাকে, যেসব গানে কথা, সুর ও মিউজিকে মানুষের সুখ দুঃখের ছাপ থাকে, সেসব গান করতে চাই। দারুণভাবে আবেগ মাখানো কথামালার গান ‘বৃথা বেঁচে থাকা’।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa