ঢাকা, শুক্রবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ২৭ নভেম্বর ২০২০, ১০ রবিউস সানি ১৪৪২

বিনোদন

কপিল দেবের সুস্থতা কামনা করলেন রণবীর সিং

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
কপিল দেবের সুস্থতা কামনা করলেন রণবীর সিং কপিল দেব ও রণবীর সিং

১৯৮৩ সালে ভারতকে বিশ্বকাপ জেতানো অধিনায়ক কপিল দেব হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ দিল্লির ওকলার ফোর্টিস হাসপাতালে ভর্তি আছেন। তার দ্রুত সুস্থতা কামনা করেছেন বলিউড অভিনেতা রণবীর সিং।

তিনি কপিল দেবের বায়োপিকে অভিনয় করছেন।

রণবী টুইটারে লেখেন, কিংবদন্তি কপিল দেব হচ্ছেন শক্তির প্রতিমূর্তি ও প্রাণোচ্ছলতার প্রতীক। তার দ্রুত সুস্থতা কামনা করছি।

এছাড়া বলিউড সুপারস্টার শাহরুখ খান ও অভিনেত্রী রিচা চন্দ্র কপিল দেবের সুস্থতা কামনা করেছেন। ভারতের সাবেক কোচ এবং তার বিশ্বকাপজয়ী সতীর্থ মদন লালও তার রোগমুক্তি প্রার্থনা করেছেন।  

ভারতের প্রথম বিশ্বকাপ জয়ের নায়ক ক্রিকেট কিংবদন্তি কপিল দেবের ভূমিকায় পর্দায় দেখা যাবে রণবীর সিংকে। ‘৮৩’ নামের সিনেমাটিতে কপিল দেবের স্ত্রীর ভূমিকায় রয়েছেন রণবীরের বাস্তব অর্ধাঙ্গিনী দীপিকা পাড়ুকোন।

কবীর খান পরিচালিত ‘৮৩’ সিনেমায় ১৯৮৩ সালে ভারতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ের কাহিনি দেখা যাবে। তখনকার ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের লুকও একে একে প্রকাশ্যে এসেছে। কপিলের লুকে দেখা গেছে রণবীরকেও।  

খেলোয়াড়ি জীবনে তার সময়ে সেরা অলরাউন্ডার ছিলেন কপিল দেব। ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তি কোর্টনি ওয়ালশের দখলে যাওয়ার আগে টেস্টে সর্বোচ্চ উইকেটশিকারি ছিলেন তিনি।  

কপিল দেব ভারতের হয়ে ১৩১ টেস্ট খেলে নিয়েছেন ৪৩৪ উইকেট। ব্যাট হাতে করেছেন ৫২৪৮ রান। এছাড়া ২২৫ ওয়ানডেতে তিনি ২৫৩ উইকেট নিয়েছেন। করেছেন ৩৭৮৩ রান।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa