ঢাকা, শনিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

বিনোদন

১৪ বছর পর সোহাগের কণ্ঠে আরেকটা লাল শাড়ি

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
১৪ বছর পর সোহাগের কণ্ঠে আরেকটা লাল শাড়ি লাল শাড়ি-২ গানের প্রকাশনা উৎসব এবং সোহাগ

লাল শাড়ি পরিয়া কন্যা রক্ত আলতা পায়/আমার চোখের জল মিশাইলা নিলা না বিদায়- বিরহ ঘরানার গানটি শোনেননি এমন শ্রোতা কমই রয়েছেন। তুমুল জনপ্রিয় গানটি ২০০৫ সালে প্রকাশিত কণ্ঠশিল্পী সোহাগের ‘রক্ত আলতা পায়’ শিরোনামের একক অ্যালবামের।

 

এবার ‘লাল শাড়ি-২’ প্রকাশ করলেন জনপ্রিয় এই গায়ক। বৃহস্পতিবার (২২ অক্টোবর) তৈরী পোশাক কোম্পানি ব্লু ড্রিমের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গানটি। ১৪ বছরেরও বেশি সময় পরে লাল শাড়ি গানের পার্ট টু মুক্তি দেওয়া হলো।

এ উপলক্ষে বৃহস্পতিবার বিকাল ৫টায় ব্লু ড্রিমের অফিসে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় কেক কেটে গানটির আনুষ্ঠানিক মুক্তি ঘোষণা করেন ব্লু ড্রিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক স্বপ্নীল চৌধুরী সোহাগ।

এসময় উপস্থিত ছিলেন- অভিনেতা তানভীর তনুসহ ব্লু ড্রিমের কর্মকর্তা কর্মচারী। ব্লু ড্রিম গ্রুপের ইউটিউব চ্যানেল থেকে প্রথমবারের মতো গান মুক্তি দেওয়া হলো।  

‘লাল শাড়ি ২’ গানের কথা লিখেছেন মেহেদী হাসান লিমন। সুর করেছেন শিল্পী সোহাগ নিজেই। গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন শামীম এবং তিশা।

ব্লু ড্রিমের ব্যবস্থাপনা পরিচালক বলেন, গানটির ভিডিও ধারণসহ সব কিছুতেই ভিন্নতা আনার চেষ্টা করা হয়েছে। ব্লু ড্রিম একটি পোশাক কোম্পানি হলেও এখন থেকে ভালো শিল্পীদের নিয়ে কাজ করবে।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa