ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অ্যাকশন সিনেমায় আদর আজাদ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
অ্যাকশন সিনেমায় আদর আজাদ আদর আজাদ

কিছুদিন আগে পরিচালক ইয়াসির আরাফাত জুয়েলের নতুন ওয়েব সিনেমা 'চিতকার'-এর শুটিং সম্পন্ন করেছেন অভিনেতা আদর আজাদ। এতে তিনি জুটি বেঁধেছেন অভিনেত্রী আঁচল আঁখির সঙ্গে।

সম্প্রতি নতুন আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন উদীয়মান এই অভিনেতা। 'পোড়া অন্তর' নামের সিনেমাটি পরিচালনা করবেন বজলুর রাশেদ চৌধুরী। এতে আদরের বিপরীতে অভিনয় করছেন অরিন।

বিষয়টি নিশ্চিত করে আদর আজাদ বাংলানিউজকে বলেন, বজলুর রাশেদ চৌধুরী স্যারের সঙ্গে প্রথমবার কাজ করতে যাচ্ছি। সিনেমাটির গল্পটি আমার খুব পছন্দ হয়েছে। অন্য গল্পের চেয়ে এটিকে আলাদা করা যাবে সহজেই। সব ঠিক থাকলে দর্শককে একটি ভালো কাজ উপহার দিতে পারবো বলে মনে করছি।  বজলুর রাশেদ চৌধুরী বলেন, গল্পের প্রয়োজনে অ্যাকশন ও গানের সমন্বয় করে সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছি। নতুন প্রজন্মের অভিনয়শিল্পীদের মধ্যে আদরের অভিনয় আমাকে মুগ্ধ করে। অরিনও বেশ ভালো অভিনয় করেন। তাদের দু'জনকে নিয়ে আমি খুব আশাবাদী।

'পোড়া অন্তর' প্রযোজনা করছে কে বি মাল্টিমিডিয়া। ২২ অক্টোবর থেকে ঢাকায় অ্যাকশন থ্রিলার ধাঁচের সিনেমাটির শুটিং শুরু হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad