ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

হিরো আলম সম্পর্কে যা বললেন ব্যান্ডশিল্পী বিপ্লব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
হিরো আলম সম্পর্কে যা বললেন ব্যান্ডশিল্পী বিপ্লব ব্যান্ডশিল্পী বিপ্লব ও হিরো আলম

দেশে চলমান পরিস্থিতি নিয়ে সম্প্রতি ফেসবুকে ভিডিও বার্তা দিয়েছেন ৯০ দশকের জনপ্রিয় ব্যান্ডশিল্পী ও প্রমিথিউস ব্যান্ডের প্রধান শিল্পী ও গিটারিস্ট বিপ্লব। ভিডিওতে তিনি হিরো আলমকে নিয়েও কথা বলেছেন।

 

রোববার (১৮ অক্টোবর) ভিডিওটি নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করেন হিরো আলম। ভিডিওতে নানা বিষয়ে কথা বলার পাশাপাশি হিরো আলমকে নিয়ে ব্যঙ্গ বিদ্রুপের কঠোর সমালোচনা করেন বিপ্লব।  

তিনি বলেন, গত সংসদীয় নির্বাচনের সময় ইউটিউবে জনপ্রিয় একজন মানুষ, যাকে আমরা হিরো আলম হিসেবে জানি; উনি যখন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে এলেন, আমরা অনেকেই তাকে নিয়ে মজা করেছি। হিরো আলম কেন নির্বাচনে আসছে, হিরো আলমের এমপি হওয়ার যোগ্যতা আছে কী না, এসব প্রশ্ন উঠেছে। আমি বলতে চাই, হিরো আলমের এমপি হওয়ার যোগ্যতা আছে কী না এটা আমি জানি না। কিন্তু আমি একটা জিনিস জানি, হিরো আলম আর কিছু হোক আর না হোক, সে কিন্তু কখনো চাল চোর আলম হবে না। সে কিন্তু হিরো আলমই থাকবে।  

বিপ্লব আরও বলেন, হিরো আলমকে টকশোতে আনা হল, এবং সেখানে অনেক বিব্রতকর প্রশ্ন তাকে করা হয়েছে। দর্শকদের পক্ষ থেকে প্রশ্ন করা হয়েছে, 'হিরো আলম আপনি যদি বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী হন তখন আপনি কী বলবেন। ' আমি খুব বিনয়ের সাথে, শ্রদ্ধার সাথে বলতে চাই একটা দেশের পররাষ্ট্রমন্ত্রী হতে হলে যে তাকে ইংরেজি শিখতে হবে, তার কোনো মানে নেই। শিক্ষার বিকল্প নেই। অবশ্যই ইংরেজি শিখতে হবে। কিন্তু আমি বলব না যে ইংরেজি বলতে পারাটাই উচ্চশিখরে, একদম গাছের উপরে বসে গেছেন তা কিন্তু নয়। একটা দেশের পররাষ্ট্রমন্ত্রী হতে হলে প্রয়োজন তার স্বপ্নটাকে, ঘুমিয়ে দেখা স্বপ্ন নয়, জেগে স্বপ্ন দেখাটাকে বাস্তবায়িত করার যোগ্যতা, তার নতুন নতুন আইডিয়া থাকতে হবে। এটা আমার ধ্যান ধারনা, যা আমি লালন করি। এজন্যই কথাগুলো বললাম।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।