ঢাকা, মঙ্গলবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ০১ ডিসেম্বর ২০২০, ১৪ রবিউস সানি ১৪৪২

বিনোদন

সৌমিত্রের মন ভালো রাখতে গল্প শোনানো হবে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
সৌমিত্রের মন ভালো রাখতে গল্প শোনানো হবে সৌমিত্র চট্টোপাধ্যায়

কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা ধীরে ধীরে উন্নতি হচ্ছে। তাকে নিয়ম করে ফিজিয়োথেরাপি দেওয়া হচ্ছে।

এছাড়া সৌমিত্রের মন চাঙ্গা রাখতে গল্প শোনানোর কথা ভাবছেন চিকিৎসার।  

টলিউডের বর্ষীয়ান এই অভিনেতা করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে গত ৬ অক্টোবর থেকে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এরই মধ্যে তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।  তবে একেবারে সুস্থ হয়ে উঠেনি তিনি। তাই নানাভাবে তাকে পুরোপুরি সুস্থ করে তুলতে জোরদার চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকরা।

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জানায়, রোববার সৌমিত্র চট্টোপাধ্যায়কে পা ঝুলিয়ে বসানো গিয়েছে। দু'দিনের মধ্যে ভর দিয়ে তাকে হাঁটানোর চেষ্টা করা হবে। তার মন ভালো রাখার মতো কিছু গল্প পড়ে শোনানোর জন্য মেয়ে পৌলমী বসুর সাহায্য নেওয়া হবে।  

চিকিৎসকরা জানিয়েছেন, সৌমিত্রের আর নতুন কোনও জটিলতা দেখা দেয়নি। জ্বর আসা নেই এবং অক্সিজেন সাপোর্ট দেওয়ার প্রয়োজন পড়ছে না। উচ্চ মাত্রায় স্টেরয়েড প্রয়োগও সৌমিত্রর জন্য কার্যকর হয়েছে বলে চিকিৎসকদের ধারনা।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa