ঢাকা, শনিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

বিনোদন

করোনামুক্ত হয়ে শুটিংয়ে ফিরে ফের অসুস্থ পূর্ণিমা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
করোনামুক্ত হয়ে শুটিংয়ে ফিরে ফের অসুস্থ পূর্ণিমা চিত্রনায়িকা পূর্ণিমা

চলতি মাসের শুরুতে চিত্রনায়িকা পূর্ণিমার করোনা রিপোর্ট পজিটিভ আসে। নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নেন তিনি।

এরপর গত ১৪ অক্টোবর তার রিপোর্ট নেগেটিভ আসে।  

এরপর দু'দিন বিশ্রাম নিয়ে শনিবার (১৭ ডিসেম্বর) নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’র শুটিংয়ে অংশ নেন এই অভিনেত্রী। এদিন রাতেই শুটিংয়ে থাকা অবস্থায় ফের অসুস্থ হয়ে পড়েন পূর্ণিমা। তার অসুস্থতার কারণে রোববার (১৮ অক্টোবর) বন্ধ রয়েছে ‘গাঙচিল’র শুটিং।

এসব তথ্য জানিয়ে নঈম ইমতিয়াজ নেয়ামূল বাংলানিউজকে বলেন, পূর্ণিমা আপা করোনা আক্রান্ত ছিলেন সেটা আমি জানতাম না, পরে জেনেছি। তবে তিনি সুস্থ হয়ে শুটিংয়ে অংশ নিয়েছিলেন। কিন্তু শনিবার শুটিং চলাকালে উনার প্রচণ্ড জ্বর ও শ্বাসকষ্ট শুরু হয়। তারপর বাধ্য হয়ে শুটিং বন্ধ করে দেওয়া হয়।  

তিনি আরও বলেন, আপা জানালেন, তার শারীর অবস্থা আজ একটু ভালো হয়েছে। আগামীকাল শুটিং করবেন। সে অনুযায়ী সব প্রস্তুতি নিচ্ছি।

‘গাঙচিল’ সিনেমার শুটিং চলতি বছর ফেব্রুয়ারিতেই সম্পন্ন হওয়ার কথা ছিল। কিন্তু তখনও পূর্ণিমাসহ কয়েকজন শিল্পী নোয়াখালীতে শুটিং চলাকালে অসুস্থ হয়ে পড়লে নির্মাতাকে কাজ বন্ধ করে ঢাকায় ফিরতে হয়। মাঝে করোনার কারণে আর শুটিং হয়নি সিনেমাটির।

সেই বাকি থাকা শুটিংই বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সেট তৈরি করে পুনরায় শুরু করা হয়। ২২ অক্টোবর পর্যন্ত ‘গাঙচিল’র শেষ লটের শুটিং চলার কথা রয়েছে।


সিনেমাটিতে ফেরদৌস সাংবাদিক চরিত্রে ও এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা। গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন আনিসুর রহমান মিলন ও কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।  

২০১৪ সালে প্রকাশিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মিত হচ্ছে।  

ইচ্ছেমতো এবং নুজহাত ফিল্মসের প্রযোজনায় সিনেমাটিতে তারিক আনাম খান ও আফজাল হোসেনসহ আরও অনেকে অভিনয় করছেন। যৌথভাবে ‘গাঙচিল’র চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশ থেকে নঈম ইমতিয়াজ নেয়ামূল, মারুফ রেহমান, পান্থ শাহরিয়ার ও কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa