ঢাকা, মঙ্গলবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ০১ ডিসেম্বর ২০২০, ১৪ রবিউস সানি ১৪৪২

বিনোদন

গুগলে বাংলাদেশের সুপারস্টার হিরো আলম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
গুগলে বাংলাদেশের সুপারস্টার হিরো আলম! হিরো আলম

বাংলাদেশের সুপারস্টারদের খুঁজতে সার্চ ইঞ্জিন গুগলের সাহায্য নিলে যে কেউ চমকে যাবেন। কারণ সার্চ দিলেই চলে আসছে হিরো আলমের নাম ও ছবি! 

সাধারণ গুগলে ইউজাররা যাদের বেশি খোঁজান, তাদেরকেই সার্চ ইঞ্জিনটি তালিকার প্রথম দিকে নিয়ে আসে।

সেক্ষেত্রে বোঝাই যাচ্ছে, হিরো আলমকে কী পরিমাণ ইউজার গুগলে খুঁজেছেন।

গুগলে ‘বাংলাদেশ ফিল্ম সুপারস্টার (Bangladesh Film Superstar)’ লিখে সার্চ করতে গেলে হিরো আলমকে নিয়ে তৈরি বেশ কয়েকটি ইউটিউব কনটেন্ট সামনে আসে। ছবি খোঁজার ক্ষেত্রেও একই। তবে গুগল সার্চিং পেজে বাংলাদেশের সুপারস্টার হিসেবে শাকিব খানের নামও দেখা যায়।  

গুগলে ‘Bangladesh Film Superstar’ লিখে সার্চ দিলে প্রথমে নিউজপয়েন্টটিভি নামের একটি ইউটিউব চ্যানেল থেকে হিরো আলমকে নিয়ে তৈরি করা ভিডিওর ইউটিউব লিংক দেখা যায়। ২০১৬ সালের ১৫ ডিসেম্বর ভিডিওটি পোস্ট করা হয়। ভিউ পাঁচ লাখের বেশি। চ্যানেলটির অ্যাবাউটে ‘ভারত সরকারের ডিজিটাল কনটেন্ট এজেন্সি’ লেখা আছে।

গত শুক্রবার (১৬ অক্টোবর) মুক্তি পেয়েছে হিরো আলম অভিনীত সিনেমা ‘সাহসী হিরো আলম’। করোনার জন্য প্রায় সাত মাস বন্ধ থাকার পর প্রথম এই সিনেমাটিই মুক্তি পেয়েছে। এমন সময় সিনেমাটি মুক্তি দিয়ে বেশ আলোচনায় আছেন হিরো আলম।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa