ঢাকা, মঙ্গলবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ০১ ডিসেম্বর ২০২০, ১৪ রবিউস সানি ১৪৪২

বিনোদন

অমির প্রথম মিউজিক ভিডিও ‘কাবাবের হাড্ডি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
অমির প্রথম মিউজিক ভিডিও ‘কাবাবের হাড্ডি’ 'কাবাবের হাড্ডি'র দৃশ্য ও নির্মাতা কাজল আরেফিন অমি

২০১৪ সালে 'ছক' নাটকের মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ ঘটে নির্মাতা কাজল আরেফিন অমির। এখন পর্যন্ত ৬০টির মতো নাটক নির্মাণ করেছেন তিনি, পেয়েছেন ব্যাপক সাফল্য।

৬ বছরে বহুবার মিউজিক ভিডিও নির্মাণের প্রস্তাব পেয়েছেন অমি। কিন্তু গান মনঃপূত না হওয়ায় আগে প্রতিবারই না বলেছেন তিনি। তবে এবারই প্রথমবার নন্দিত বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীবের প্রস্তাবে ‘কাবাবের হাড্ডি’ শিরোনামে একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত এই পরিচালক।

কাজল আরেফিন অমি বাংলানিউজকে বলেন, রাজীব ভাইয়ের কাছ থেকে ‘কাবাবের হাড্ডি’ গানটি শুনেই আমার পছন্দ হয়ে যায়। তিনি গানটির সার্বিক তত্ত্বাবধানে থাকবেন বলে আশ্বাস দিয়েছিলেন, তত্ত্বাবধান করেছেনও। মূলত সেজন্যই মিউজিক ভিডিওটি করা।

তিনি আরও বলেন, এটি বিয়ে বাড়ির গান। তাই বড় আয়োজন নিয়ে সবকিছু করা হয়েছে। ৭৩ জন শিল্পীসহ আমরা ১৫০ জনের টিম গানটির ভিডিও নির্মাণে কাজ করেছি। বিয়ে বাড়ির নানা ধরনের হাস্যরসাত্মক বিষয়গুলো দর্শক এতে দেখতে পাবেন। আশা করছি সবাই এটি পছন্দ করবেন।  

'তুমি চিটাগংয়ের মেয়ে, আমি ঢাকার পোলা'-এমন কথার গানটি গেয়েছেন প্রতীক হাসান ও প্রীতম হাসান। সুর ও সংগীতায়োজন প্রীতম হাসানের।  

বিয়ে বাড়ির আয়োজনে নির্মিত ভিডিওতে দুই কণ্ঠশিল্পীর সঙ্গে আরও দেখা যাবে অভিনেতা মারজুক রাসেল, অভিনেত্রী শবনম ফারিয়া, অভিনেতা জিয়াউল হক পলাশ, রকি খান, ইউটিউবার কেটো ভাই প্রমুখ। নাচের কোরিওগ্রাফি করেছেন খালিদ মাহমুদ ও চিত্রগ্রহণে ছিলেন রাজু রাজ।

সম্প্রতি ‘কাবাবের হাড্ডি’র শুটিং সম্পন্ন হয়েছে। প্রযোজনা প্রতিষ্ঠান গানচিলের ইউটিউব চ্যানেলে আগামী ২৫ অক্টোবর এটি প্রকাশ পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa