ঢাকা, শনিবার, ৯ কার্তিক ১৪২৭, ২৪ অক্টোবর ২০২০, ০৬ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

ঝন্টুর ৮৯তম সিনেমার নায়িকা দীঘি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
ঝন্টুর ৮৯তম সিনেমার নায়িকা দীঘি

বাংলাদেশের সর্বাধিক সিনেমার পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুর ৮৯তম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’র নায়িকা হচ্ছেন প্রার্থনা ফারদিন দীঘি। সম্প্রতি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

 

আগামী ১৫ নভেম্বর থেকে ঢাকার বাইরে ‘তুমি আছো তুমি নেই’র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। টানা ২৫ দিন সময় নিয়ে সিনেমাটির পুরো শুটিং শেষ করা হবে বলে জানান পরিচালক।
 
দেলোয়ার জাহান ঝন্টু বাংলানিউজকে বলেন, রোমান্টিক একটি গল্পে নতুন সিনেমাটি নির্মিত হচ্ছে। আমরা চাইছি এক লটে ২৫ দিনে পুরো কাজ শেষ করে দ্রুত রিলিজ দিয়ে দেবো। সে অনুযায়ী পরিকল্পনা করছি।

প্রবীণ এই নির্মাতা আরও বলেন, গল্পটায় ঠিক দীঘির মতো একটা মেয়েকেই দরকার ছিল। সেজন্য তাকেই যথার্থ মনে হয়েছে। শিশুশিল্পী হিসেবে তো দীঘি অনেক জনপ্রিয়, আশা করছি নায়িকা হিসেবে আরও ভালো করবে। সব ঠিক থাকলে এটি হতে পারে নায়িকা হিসেবে তার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা। দেলোয়ার জাহান ঝন্টু

‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন দীঘি। তিনি বাংলানিউজকে বলেন, দেলোয়ার জাহান ঝন্টু স্যার অনেক বড় মাপের একজন পরিচালক। তার সিনেমায় অভিনয়ের সুযোগ পাওয়া খুব আনন্দের ব্যাপার। সিনেমাটির পুরো স্ক্রিপ্ট এখনো হাতে পাইনি। তবে চরিত্রের যতটুকু ধারণা পেয়েছি সে অনুযায়ী নিজেকে প্রস্তুত করছি।

সিনেমাটির গল্প ও চিত্রনাট্য দেলোয়ার জাহান ঝন্টুর নিজের। এতে দীঘি নায়ক হিসেবে পাচ্ছেন বাপ্পি চৌধুরীকে। আগামী বছর ভালোবাসা দিবসে ‘তুমি আছো তুমি নেই’ মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন নির্মাতা।

এই সিনেমাটিসহ বর্তমানে দীঘির হাতে মোট ৭টি সিনেমা রয়েছে। এরমধ্যে পাঁচটি সিনেমাই প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার। এছাড়া বঙ্গবন্ধুর বায়োপিকে রেণু চরিত্রে দেখা যাবে দীঘিকে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa