ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্টার সিনেপ্লেক্সে চলছে ৩টি ছবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১০
স্টার সিনেপ্লেক্সে চলছে ৩টি ছবি

দেশের আন্তর্জাতিক মানের মাল্টিপ্লেক্স সিনেমা হল বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে এবারের ঈদের আকর্ষণ হলিউডের অ্যানিমেশন সিক্যুয়েল মুভি ‘শ্রেক-ফরএভার আফটার’ এবং ফ্যান্টাসি-অ্যাকশন ব্লকবাস্টার মুভি ‘আয়ররম্যান- ২’। এ ছাড়াও স্টার সিনেপ্লেক্সে প্রদর্শিত হচ্ছে পূর্ণ দৈর্ঘ্য বাংলা ছায়াছবি ‘অবুঝ বউ’।



স্টার সিনেপ্লেক্সের প্রতি শোর টিকিট মূল্য জনপ্রতি : রেগুলার ১৫০ টাকা ও প্রিমিয়ার ২০০ টাকা ।

শ্রেক-ফরএভার আফটার
হলিউডের কিডস অ্যানিমেশন সিক্যুয়েল মুভি ‘শ্রেক-ফরএভার আফটার’। শ্রেক সিরিজের চতুর্থ পর্বের এই ছবিটি মুক্তি পায় এ বছরেরই ২১ মে। ঈদের আনন্দে ছোটদের নিয়ে উপভোগ করার মতো এ ছবিটির কাহিনী গড়ে ওঠেছে ড্রাগন ও রাজকুমারীকে নিয়ে। খারাপ ড্রাগনদের চ্যালেঞ্জের মুভে ছবির প্রধান চরিত্র শ্রেক রাজকুমারী ও রাজত্ব রক্ষা করতে এগিয়ে। শ্রেক প্রতারিত হয় অনেকের কাছে, মুখোমুখি হয় ভয়াবহ বিপদের। তবু সে কর্তব্যের প্রতি অবিচল থাকে। পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা ফিরিয়ে আনার জন্য শ্রেক জীবনপণ করে এগিয়ে চলে। অত্যাধুনিক অ্যানিমেশন প্রযুক্তিতে নির্মিত এ ছবিতে কন্ঠ দিয়েছেন মাইক মেয়ারস, এডি মারফি, ক্যামেরন ডায়াজ, অ্যানইনও ব্যান্ডেরাস সহ আরো অনেকে। ছবিটির সময় ব্যাপ্তি ১ ঘন্টা ৩৪ মিনিট।

আয়রন ম্যান- ২
অ্যাডভেঞ্চার, অ্যাকশন আর সায়েন্স ফিকশন নির্ভর বিশ্বের সাড়া জাগানো মুভি ‘আয়রন ম্যান- ২’। এতে দেখা যায়, শক্তির নতুন উৎস তৈরি করার জন্য এনটোন কাজ শুরু করে।   কিন্তু সামাণ্য অসাবধানতার জন্য কাজে ত্রুটি-বিচ্যুতি হতে থাকে। কাজটা শেষ হবার আগেই সে মুমূর্ষ হয়ে পড়ে। তার ছেলে ইভান প্রতিজ্ঞা করে বাকি কাজটা সে শেষ করবে। এদিকে আয়রন ম্যান পৃথিবীতে প্রবেশের জন্য অস্তিত্ব নেয়া শুরু করে। ইভান তখন গোপন তথ্যের ভিত্তিতে গ্রে-সেন্ডলিং এবং জাস্টিন হামারের সহয়তায় আয়রন ম্যানের আক্রমণ থেকে আত্নরক্ষার জন্য প্রতিরোধ গড়ে তোলে। কিন্তু সেই প্রতিরোধ আয়রন ম্যানের আবির্ভাবে ধ্বসে পড়ে। ইভানের সামনে তখন দুটো পথ খোলা; হয় মৃত্য নয় নিজস্ব বুদ্ধি দিয় আয়রনম্যানকে ধ্বংস করা। কে কিভাবে জয়ী হয়, তাই দেখা যাবে এ মুভিতে। ২ ঘন্টা ৫ মিনিট ব্যাপ্তির এই ছবিতে অভিনয় করেছেন রবার্ট ডাউনি জুনিয়র, গিনেথ প্যালট্রো, মিকি রকি প্রমুখ।

অবুঝ বউ
রবীন্দ্রনাথ ঠাকুরের গল্প অবলম্বনে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অবুঝ বউ’। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নারগিস আক্তারের পরিচালনায় এ ছবিতে অভিনয় করেছেন ববিতা, ফেরদৌস, নিপুন, শাকিল খান, প্রিয়াংকা, মুক্তি প্রমুখ। ছবির প্রধান চরিত্র গ্রামের চঞ্চলস্বভাবের মেয়ে প্রিয়াংকা। সারাদিন এদিক-ওদিক শিশু-বুড়ো সবার সাথে ছুটে বেড়ানোই যেন তার কাজ। নিয়মানুযায়ী একদিন তার জীবনে আসে বিয়ের বার্তা। পাত্র সুদর্শন ফেরদৌস। কিন্তু বিয়ের পরও তার ছেলে মানুষী কাটে না। শত হলেও স্বামীর সংসার। তার স্বভাবের পরিবর্তন না হওয়ার কারণে স্বামী বাড়ির লোকদের সহ্যের মাত্রা ছাড়িয়ে যায়। ফলে প্রিয়াংকার জীবনে নেমে আসে অশান্তির ছায়া। ঈদে ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে চ্যানেল আইতে।

আসছে
স্টার সিনেপ্লেক্সে শিগগিরই মুক্তি দেয়া হবে রবিন হুড, ওল্ফ ম্যান ও দ্য এক্সপেন্ডেবল-এর মতো জনপ্রিয় ছবি।

বাংলাদেশ স্থানীয় সময় ১৭১৫, সেপ্টেম্বর ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।