ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এনটিভিতে ‘বেলা অবেলার গল্প’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১২
এনটিভিতে ‘বেলা অবেলার গল্প’

তরুণ নির্মাতা অলি আহমেদের চিত্রনাট্য ও পরিচালনায় নাটক ‘বেলা অবেলার গল্প’ প্রচারিত হবে এনটিভিতে ১৫ জানুয়ারি রবিবার রাত ৯টায়। এতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রোকেয়া প্রাচী, নোভা, একেএম সামছুদ্দোহা, রিফাত চৌধুরী, জার্নাল, ডলার ও আরো অনেকে।



বাহাদুর নামের এক মধ্য বয়স্ক টাইপ রাইটার নিয়ে গড়ে ওঠেছে ‘বেলা অবেলার গল্প’ নাটকের কাহিনী। বাহাদুরের স্ত্রী শাহানা দীর্ঘদিন ধরে শারীরিকভাবে অসুস্থ।   সারাদিন অফিস শেষ করে এসে বাহাদুর  প্রাণ খুলে তার স্ত্রীর সঙ্গে কথা বলতে পারে না। রোমান্স করতে পারে না। স্ত্রীর চোখ উল্টানো দীর্ঘশ্বাস আর শরীর কাপাঁনো ভঙ্গিমায় সে বড় অস্বস্তি বোধ করে। বাহাদুরের মনে হয়, অসুস্থ স্ত্রীর পাশে থেকে থেকে সে যেন তার জীবনের তারুণ্য হারিয়ে ফেলেছে। ঘটনাক্রমে একদিন টিনা নামে ১৮ বছরের একটি মেয়ের সঙ্গে তার পরিচয় হয়। টিনার তারুণ্য তাকে মুগ্ধ করে। টিনার তারুণ্যের মাঝে বাহাদুর নিজের তারুণ্য খুজঁতে শুরু করে। কিন্তু তারুণ্য খুজঁতে গিয়ে সে তার নিজেকে ধীরে ধীরে হারাতে শুরু করে। ঘুরপাক খেতে থাকে অসময়ের মাঝে। শেষপর্যন্ত বাহাদুর উপলব্ধি করে অসুস্থ স্ত্রী শাহানাই তার আশ্রয়ের একমাত্র সম্বল।

ডিজি মোশনের ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন এ.কে.এম. সামছুদ্দোহা। এতে ক্যামেরায় কাজ করেছেন টুকু খন্দকার। সঙ্গীত পরিচালনা  করেছেন এমজি কিবরিয়া।

বাংলাদেশ সময় ২৩০৫, জানুয়ারি ১৪, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।