ঢাকা, শনিবার, ৯ কার্তিক ১৪২৭, ২৪ অক্টোবর ২০২০, ০৬ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

সুশান্তকে হত্যা করা হয়েছে, অ্যাম্বুলেন্স চালকের দাবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
সুশান্তকে হত্যা করা হয়েছে, অ্যাম্বুলেন্স চালকের দাবি সুশান্ত সিং রাজপুত

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যার করেনি, তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করছেন এক অ্যাম্বুলেন্স চালক। এই চালক গত ১৪ জুন মৃত্যুর পর সুশান্তের মরদেহ তার মুম্বাইয়ের বাসা থেকে মুম্বাই হাসপাতালে নিয়ে যান।

তিনি ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে জানান, সুশান্তের মরদেহের পাশে তিনি বিষের অস্তিত্ব দেখেননি এবং নিশ্চিতভাবে এটা খুনের ঘটনা, আত্মহত্যা নয়। নিজের গলায় ফাঁস দিলে অভিনেতার পা ভেঙে যাওয়ার কোনও উপায় নেই বলেও দাবি তার।  

এই অ্যাম্বুলেন্স চালকে আরও জানান, সুশান্তের মরদেহ হাসপাতালের মর্গে রাখার পর সেই ঘরের আলো খুব কম ছিল। কিন্তু দিনের বেলাতেই সেখানে উজ্জ্বল আলো দেখা যায়। তবে পোস্টমর্টেম রুমের ভিতরে কী ষড়যন্ত্র করা হয়েছিল, তার কিছুই তিনি জানেন না।

এদিকে অ্যাআইআইএমএস সুশান্তের ময়নাতদন্তের পুনরায় রিপোর্ট তৈরি করেছে। রিপোর্ট অনুযায়ী-প্রতিবেদনে স্পষ্টতই বলা হয়েছে যে সুশান্তের দেহে জৈব বা অজৈব বিষের কোনও চিহ্ন খুঁজে পাওয়া যায়নি। ময়নাতদন্ত এবং ভিসেরা রিপোর্ট পড়ার জন্য একটি অনুরোধও জানানো হয়েছে।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রাতে সুশান্তের নিজের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরপর তিনি আত্মহত্যা করেছেন বলে জানানো হয়। তবে মাত্র ৩৪ বছর বয়সে জীবনের প্রদীপ নিভে যাওয়া এই তারকার মৃত্যু হত্যা বলে পরিবারসহ অনেকে দাবি তোলেন। এরপরই বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে ভারতের বেশ কয়েকটি আইনি সংস্থা।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa