ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

এক সিনেমায় রণবীরের নায়িকা প্রাক্তন ও বর্তমান প্রেমিকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
এক সিনেমায় রণবীরের নায়িকা প্রাক্তন ও বর্তমান প্রেমিকা! দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর ও আলিয়া ভাট

এক সময়ে দীপিকা পাড়ুকোনের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন রণবীর কাপুর। তবে এটা বহু আগের কথা।

এখন এই অভিনেত্রী আরেক তারকা রণবীর সিংয়ের সহধর্মিনী। রণবীর কাপুর স্বপ্ন দেখছেন বর্তমান প্রেমিকা আলিয়া ভাটকে নিয়ে। গুঞ্জন রয়েছে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা।

এদিকে রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটকে প্রথমবারের মতো একই সিনেমায় অভিনয় করাতে যাচ্ছেন নন্দিত পরিচালক সঞ্জয়লীলা বানসালি। তার পরবর্তী সিনেমা ‘বৈজু বাওরা’তে এই ত্রয়ীকে দেখা যেতে পারে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

মুঘল আমলের সংগীত কিংবদন্তি, বৈজু বাওরার বায়োপিক এটি। সিনেমায় নাম ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। আর প্রধান দুই নারীচরিত্রে দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভাট অভিনয় করবেন।  

এর আগে ১৯৫২ সালে বলিউডে বৈজু বাওরাকে নিয়ে একটি সিনেমা নির্মাণ করেছিলেন বিজয় ভাট। সে সিনেমাতে বৈজু বাওরার চরিত্রে অভিনয় করেন ভারত ভূষণ ও তার প্রেমিকা গৌরীর রূপে দেখা যায় মীনা কুমারীকে। সিনেমাটি সুপারহিট হওয়ার পাশাপাশি এর গানগুলি বলিউড সংগীতের ইতিহাসে কালজয়ী হয়ে রয়েছে। সিনেমাটি করে মীনা কুমারী অর্জন করেন জীবনের প্রথম ফিল্মফেয়ার পুরস্কার।

নিঃসন্দেহে রণবীর ভক্তদের এই সিনেমাটির প্রতি আকর্ষণ বেশি থাকবে। কারণ ব্রেকআপের পরে প্রথমবার একসঙ্গে কাজ করতে যাচ্ছেন তারা রণবীর-দীপিকা। তাছাড়া একই সিনেমায় প্রাক্তন এবং বর্তমান প্রেমিকাকে কীভাবে সামলান 'সঞ্জু'খ্যাত এই তারকা, তাই এখন দেখার বিষয়।  

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।