ঢাকা, মঙ্গলবার, ১১ কার্তিক ১৪২৭, ২৭ অক্টোবর ২০২০, ০৯ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

জোভান ও তিশার লড়াই!

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
জোভান ও তিশার লড়াই! 'মিশন ব্রেকআপ'র দৃশ্যে ফারহান আহমেদ জোভান ও তানজিন তিশা

সম্পর্কের টানাপোড়নের গল্প নিয়ে নতুন নাটক নির্মাণ করেছেন পরিচালক ওসমান মিরাজ। 'মিশন ব্রেকআপ' নামের নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও তানজিন তিশা।

 

নাটকটির গল্পে জোভান ও তিশা প্রেমিক-প্রেমিকা। কোনো এক কারণে তাদের বিচ্ছেদ হওয়ার পর একে অপরকে মিস করতে থাকেন। কিন্তু ইগোর কারণে কেউ-ই সম্পর্ক ঠিক করতে এগিয়ে আসেন না। এদিকে তিশাকে অন্য আরেকজনের সঙ্গে প্রেম করতে দেখে রেগে যান জোভান। আর এনিয়ে তিশার সঙ্গে তার লড়াই শুরু হয়!  

সম্প্রতি ঢাকায় নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। বর্তমানে রয়েছে সম্পাদনার টেবিলে।  

নাটকটি প্রসঙ্গে পরিচালক ওসমান মিরাজ বাংলানিউজকে বলেন, জোভান ও তিশাকে নিয়ে দারুণ একটি কাজ হয়েছে। সম্পর্ক ভেঙে যাওয়ার পর দু'জন প্রেমিক-প্রেমিকা আবার এক হওয়ার চেষ্টা করার গল্প নিয়েই নাটকটি নির্মিত হয়েছে। আশা করছি সবার বেশ ভালো লাগবে।

জোভান ও তিশা ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন- মুকিত জাকারিয়া, সিয়াম নাসির, পুনম, প্রাণনসহ অনেকে। নাটকটি রচনা করেছেন দয়াল সাহা।

নির্মাতা জানান, আগামী ১০ অক্টোবর বাংলাভিশনে 'মিশন ব্রেকআপ' প্রচার হবে। পাশাপাশি দেখা যাবে প্রযোজনা সংস্থা মোশনরকের ইউটিউব চ্যানেলেও।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa