ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সুশান্তকে নিয়ে সিনেমায় এনসিবি অফিসার শক্তি কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
সুশান্তকে নিয়ে সিনেমায় এনসিবি অফিসার শক্তি কাপুর বাবা শক্তি কাপুরের সঙ্গে মাদককাণ্ডে অভিযুক্ত অভিনেত্রী শ্রদ্ধা কাপুর

সুশান্ত সিং রাজপুতের উত্থান থেকে শুরু করে মৃত্যুপরবর্তী ঘটনাগুলো নিয়ে নির্মিতব্য সিনেমায় মাদক নিয়ন্ত্রণ কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন বর্ষীয়ান বলিউড অভিনেতা শক্তি কাপুর। আর তারই মেয়ে শ্রদ্ধা কাপুরই কিনা শেষমেষ মাদককাণ্ডে জড়িয়ে গেলেন!

গেল শনিবারেই টানা ছয় ঘণ্টা শ্রদ্ধা কাপুরকে জেরা করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

অন্যদিকে তারই বাবা শক্তি কাপুর অভিনয় করতে চলেছেন এনসিবি অফিসারের চরিত্রে। সিনেমার নাম, ‘ন্যায়: দ্য জাস্টিস’।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সুশান্তের মৃত্যুরহস্য ও বলিউডের মাদকযোগ—সবই দেখানো হবে সিনেমাটিতে। থাকবে প্রয়াত অভিনেতার তারকা হয়ে ওঠার আগের জীবন থেকে শুরু করে, মানসিক অবসাদ, প্রেম, মৃত্যু ইত্যাদি। থাকবে সিবিআই, ইডি, এনসিবি’র প্রসঙ্গও।

জানা গেছে ইডি অফিসারের চরিত্রে দেখা যাবে ‘বিরাসত’, ‘কুমকুম’, ‘সুজাতা’খ্যাত ছোটপর্দার তারকা আমন বর্মাকে। এক সিবিআই অফিসারের চরিত্রে দেখা যাবে সুধা চন্দ্রনকে এবং এনসিবি অফিসারের চরিত্রে দেখা যাবে শক্তি কাপুরকে। সুশান্তের চরিত্রে বেছে নেওয়া হয়েছে জুবের খানকে, যাকে ‘নাগিন ৩’ ধারাবাহিকে ‘ঋত্বিক’ চরিত্রে দেখা গেছে। জানা যাচ্ছে, সুশান্তের উত্থান যেহেতু ছোট পর্দা থেকেই, তাই প্রধান চরিত্রে নির্মাতারা বেছে নিয়েছেন ছোট পর্দারই এক পরিচিত মুখদের।  

আলোচিত রিয়া চক্রবর্তীর চরিত্রে দেখা যাবে, শ্রেয়া শুক্লকে। সিনেমায় সুশান্ত ও রিয়ার ভূমিকায় অভিনেতাদের নামকরণ হয়েছে মহেন্দ্র সিং ও উর্বশী। জানা যাচ্ছে, চিত্রনাট্যে রাখা হবে সুশান্ত-অঙ্কিতার প্রেমও। ইতোমধ্যেই নাকি অনস্ক্রিন ‘অঙ্কিতা’কে খুঁজে পেয়েছেন নির্মাতারা। তবে তিনি কে, তা এখনই ফাঁস করতে চাননি তারা। রাখা হবে সারা আলি খান, কৃতি শ্যাননের প্রসঙ্গও। তবে কি শ্রদ্ধা কাপুরের প্রসঙ্গও রাখা হবে সিনেমায়? যদি তাই হয়, তবে বাবা শক্তি কাপুর কি শেষমেশ কাজ করবেন সিনেমাটিতে? যদিও শক্তি এবং নির্মাতারা এ নিয়ে কিছু জানাননি এখনও।

সিনেমাটি পরিচালনা করবেন দিলীপ গুলাটি। প্রযোজনায় রাহুল শর্মা। ইতোমধ্যেই চরিত্র বাছাই পর্ব শেষ। শুরু হয়েছে শুটিংও। সব কিছু ঠিক থাকলে এ বছরই শেষের দিকে মুক্তি পেতে পারে ‘ন্যায়: দ্য জাস্টিস’।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।