ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জয়ের জন্মদিনে শাকিব-অপুর ভালোবাসা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
জয়ের জন্মদিনে শাকিব-অপুর ভালোবাসা শাকিব খান ও অপু বিশ্বাসের সঙ্গে তাদের ছেলে জয়

চলচ্চিত্রের জনপ্রিয় জুটি অপু বিশ্বাস ও শাকিব খান বিয়ে করেন ২০০৮ সালে। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম নেয় তাদের সন্তান আব্রাম খান জয়।

 

রোববার (২৭ সেপ্টেম্বর) চলচ্চিত্রের এক সময়ের এই জনপ্রিয় জুটির একমাত্র ছেলে ৫ বছরে পা দিয়েছে। তবে প্রতি বছর তার জন্মদিনে অপু বিশ্বাস বড় আয়োজন রাখলেও, সম্প্রতি এই অভিনেত্রীর মা প্রয়াত হওয়ায় জন্মদিনের কোনো আয়োজন রাখা হচ্ছে না।

শাকিব ও অপু বিশ্বাসের বিচ্ছেদ হয়েছে বেশ কয়েক বছর হয়েছে। জয় থাকেন মায়ের কাছে। কিন্তু তবুও শাকিবকেও ছেলের প্রতি ভালোবাসা প্রকাশ করতে দেখা গেছে।  

ফেসবুকে জয়ের সঙ্গে তোলা কয়েক বছর আগের একটি ছবি পোস্ট করে ভালোবাসা প্রকাশ করেছেন শাকিব খান।  

তিনি লেখেন, আমার এই ছোট্ট জীবনে ভালোবাসা, সম্মান, সম্মাননা সবকিছু পেয়েছি। আলহামদুলিল্লাহ, এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার জয় বাবা। ইনশাআল্লাহ একদিন তুমি আমার চেয়েও সফল এবং অনেক ভালো একজন মানুষ হবে। ছাড়িয়ে যাবে বাবার স্বপ্নের সকল সীমানাকেও। তোমার চলার পথে বাবা আমৃত্যু ছায়া হয়ে পাশে থাকবে, যেমনটা এখনও আছে। এক চরম বাস্তবতার কারণে হয়তো তুমি আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না, কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়। তোমাকে আমি সবসময় এবং আজীবন ভালোবাসি বাবা। আব্রাম খান জয়

অপু বিশ্বাসও জয়ের ছবি পোস্ট করে ভালোবাসা জানিয়েছেন। তিনি লেখেন, বাবা এবার তোমার জন্মদিনের কোন আয়োজন-ই আমি করতে পারলাম না। তোমার দিদা (জয়ের নানি) তোমার পাশে নেই, আমরা আর কখনো তোমার দিদার দেখা পাবো না। আমি তোমার মা হিসেবে তোমাকে অনেক অনেক আশীর্বাদ করি, তোমার দিদার আশা পূরণ করে যেন আমি তোমাকে মানুষের মতো মানুষ করতে পারি।

আপনারা যারা যারা আমার জয়কে ভালোবাসেন তারা সবাই জয়ের জন্য অনেক অনেক আশীর্বাদ করবেন, জয় যেন মানুষের মতো মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে। এটাই হবে জয়ের জন্য এবারের জন্মদিনের অমূল্য উপহার।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।