ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রায় দুই বছর পর হাবিব-ন্যানসির নতুন গান

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
প্রায় দুই বছর পর হাবিব-ন্যানসির নতুন গান ন্যানসি-হাবিব

২০১৮ সালের মাঝামাঝি সময়ে সবশেষ একসঙ্গে মৌলিক গান গেয়েছিলেন হাবিব ওয়াহিদ ও নাজমুন মুনিরা ন্যানসি। গানের শিরোনাম ছিল ‘একটু পাগল না হলে কি’।

 

গীতিকবি আসিফ ইকবালের কথায় গাওয়ার পাশাপাশি গানটির সুর-সংগীত করেন যথারীতি হাবিব নিজেই। এটি প্রকাশ পেয়েছিল ওই বছরের নভেম্বরে। এরপর এই জুটি পুরনো গান নতুন সংগীতায়োজনে গাইলেও নতুন গানে কণ্ঠ দিলেন প্রায় দুই বছর পর।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) হাবিরের গ্রীন রোডের স্টুডিওতে রেকর্ডিং হয় হাবিব-ন্যানসি দ্বৈতগান ‘তারারা জানে না সে আলোর ঠিকানা’। এর কথা লিখেছেন মীর শরিফুল করিম শ্রাবণ। অবশ্য গানের শিরোনাম এখনো চূড়ান্ত হয়নি বলে ন্যানসি বাংলানিউজকে জানিয়েছেন।

ন্যানসি বলেন, ‘একটি গানে কণ্ঠ দিয়ে এলাম। শিগগিরই আরও দুটি গানে কণ্ঠ দেবো। সবগুলো গানই প্রকাশ পাবে হাবিব ভাইয়ের এইচডব্লিউ প্রোডাকশনের ব্যানারে। আপাতত এর বেশি কিছু বলতে পারছি না। আর আমাদের (হাবিব-ন্যানসি) জুটির গান নিয়ে নতুন করে বলারও কিছু নাই। ’

এদিকে, অনুপম রেকর্ডস’র ব্যানারে ১০টি গানের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ন্যানসি। সবগুলোই বিভিন্ন সময়ে অধিক জনপ্রিয়তা পাওয়া সিনেমার গান। এক বছরের মধ্যে ন্যানসির কণ্ঠে গানগুলো প্রকাশ পাবে বলে গায়িকা জানিয়েছেন।

ইতোমধ্যে দুটি গান নির্বাচন করা হয়েছে। দুটি গানই শাহনাজ রহমত উল্লাহর কণ্ঠের অধিক জনপ্রিয় সিনেমার গান। এগুলো হচ্ছে- ‘যে ছিল দৃষ্টির সীমানায়’ ও ‘পারি না ভুলে যেতে’।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad