ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সারা স্বীকার করলেন সুশান্তের সঙ্গে থাইল্যান্ড যাওয়ার কথা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
সারা স্বীকার করলেন সুশান্তের সঙ্গে থাইল্যান্ড যাওয়ার কথা সারা ও সুশান্ত

ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)’র জেরায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে থাইল্যান্ড সফরে যাওয়ার কথা স্বীকার করেছেন সারা আলি খান। তবে মাদক নেওয়ার কথা অস্বীকার করেছেন সাইফকন্যা।

 

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সুশান্ত সিং রাজপুতের ফার্ম হাউসের পার্টিতে উপস্থিত থাকার কথা শ্রদ্ধার পাশাপাশি সারাও স্বীকার করে নেন। এছাড়াও শ্রদ্ধা ও সারা দু’জনেই এনসিবিকে জানান, সুশান্তের ফার্ম হাউস পার্টিতে ড্রিঙ্ক সার্ভ করা হয়েছিল, তবে তাঁরা তা এড়িয়ে গেছেন।

সুশান্ত ও সারার থাইল্যান্ডে বেড়াতে যাওয়ার কথা প্রথমবার প্রকাশ্যে এনেছিলেন সুশান্তের বাড়ির-কর্মী স্যামুয়েল হওকিপ। পরে এমনও শোনা গেছে যে, শুধু সারা যাবে বলেই সুশান্ত নাকি চাটার্ড বিমান ভাড়া করেছিলেন।  

সুশান্তের ফার্মহাউসের ম্যানেজার জানিয়েছিলেন, থাইল্যান্ড থেকে ফিরে সুশান্ত ও সারা ফার্ম হাউসে ওঠেছিলেন। সেখানে তাঁরা ৩ থেকে ৪ দিন সময় কাটিয়ে ফেরেন যে যার গন্থব্যে। এরপর রিয়া এনসিবিকে জানিয়েছিলেন, ‘কেদারনাথ’ সিনেমায় কাজ করার সময় সারা ও সুশান্ত মাদক নিতেন। যদিও শনিবার (২৬ সেপ্টেম্বর) মাদক নেওয়ার কথা অস্বীকার করেছেন সাইফকন্যা।

শনিবার এনসিবিকে শ্রদ্ধা জানিয়ছেন, সুশান্তের পাবনার ফার্ম হাউস পার্টিতে মোট পাঁচ থেকে ছয়জন উপস্থিত ছিলেন। সেখানে ড্রিঙ্ক সার্ভ করা হয়েছিল।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।