ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাদককাণ্ডে শুধু নারী শিল্পীদের নাম, সুহানার তাৎপর্যপূর্ণ পোস্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
মাদককাণ্ডে শুধু নারী শিল্পীদের নাম, সুহানার তাৎপর্যপূর্ণ পোস্ট সুহানা

মাদককাণ্ডে রিয়া চক্রবর্তীর পর বেরিয়ে এসেছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রাকুল প্রীতি সিং ও শ্রদ্ধা কাপুরের নাম।
 
কিন্তু নারী অভিনেত্রীদেরই কেনো এই তদন্তে নাম জড়াচ্ছে? কেনো শুধু তাদেরই সমন জারি হচ্ছে?- বিভিন্ন মহল থেকে ওঠছে এই প্রশ্ন।

ঠিক এই সময়েই শাহরুখকন্যা সুহানা খানের একটি পোস্ট ঘিরে জল্পনা শুরু হয়েছে।

ইনস্টাগ্রামে নারীবিদ্বেষ নিয়ে একটি পোস্ট সুহানা লেখেন, নারীদের জন্য সচেতনভাবে ঘৃণাকেই শুধু নারীবিদ্বেষ বলা যায় না। অবচেতন মনেও নারীদের উদ্দেশ্যে শর্তপূর্ণ ঘৃণ্য আচরণ থাকে। হয়তো সচেতনভাবে আপনি জানেন যে, আপনি নারীদের ঘৃণা করেন না। কিন্তু নিজেকে প্রশ্ন করুন- কোনও পুরুষের বদলে কোনও নারী কিছু করেছে শুনলে আপনি আরও বেশি উত্তেজিত হন কিনা?

সুহানা আরও লিখেছেন, এই দ্বিচারিতা খুব ভয়ঙ্কর। মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) এই মুহূর্তে জিজ্ঞাসাবাদ শুরু করেছে মাদককাণ্ডে জড়িয়ে পড়া চার অভিনেত্রীকে। অবশ্য সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে একের পর এক ওঠে আসছে মাদককাণ্ডের সঙ্গে তারকাদের সমৃক্ততা ও নানা গোপনীয়তা। মাদকযোগের জন্য গ্রেফতার হয়েছেন অভিনেত্রী তথা সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। তিনি এই মুহূর্তে জেল হেফাজতে রয়েছেন।

রিয়া চক্রবর্তীর পরে প্রকাশ্যে আসে বলিউডের আরও বহু তারকা এই মাদকযোগের সঙ্গে সম্পৃক্ত। কিন্তু তার মধ্যে প্রকাশ্যে এসেছে শুধুমাত্র কয়েকজন অভিনেত্রীরই নাম। এর থেকেই নারীবিদ্বেষ ও পুরুষতান্ত্রিক মনোভাবের ইঙ্গিতের কথা উল্লেখ করছেন অনেকে। তাই এই সময়ে সুহানার এই পোস্ট যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।