ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সুশান্তের পার্টিতে গিয়ে মাদক নেওয়ার কথা শ্রদ্ধার অস্বীকার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
সুশান্তের পার্টিতে গিয়ে মাদক নেওয়ার কথা শ্রদ্ধার অস্বীকার

মুম্বাইয়ে মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)-তে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছেন ‘ছিছোরে’ অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। জানা গেছে, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে পার্টিতে যোগ দিলেও সেখানে মাদক গ্রহণের কথা অস্বীকার করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউ’র প্রতিবেদন জানায়, শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে এনসিবি কার্যালয়ে পৌছান প্রয়াত সুশান্তের সহ-অভিনেত্রী শ্রদ্ধা। এনসিবি’র ছয় সদস্যের একটি দল তাকে জিজ্ঞাসাবাদ করছে। জেরায় সুশান্তের সঙ্গে পার্টিতে যোগদানের কথা স্বীকার করেছেন তিনি। তবে মাদক গ্রহণের অভিযোগ উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী।  

আরেকটি প্রতিবেদন থেকে জানা যায়, সুশান্তের গেস্টহাউজে আয়োজিত পার্টিতে গাঁজা ও অ্যালকোহল গ্রহণের কথা স্বীকার করেছেন শ্রদ্ধা কাপুর। তবে অন্য কোনো মাদক তিনি গ্রহণ করেননি বলে দাবি করেছেন। ‘ছিছোরে’ সিনেমাটি মুক্তির পর ওই পার্টি আয়োজন করা হয়েছিল।  

সুশান্তের ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার এডমিনশিপে ড্রাগ চ্যাট সম্পর্কেও জিজ্ঞাসাবাদ করা হবে তাকে।  

‘সাহো’ অভিনেত্রীর নামে গত বুধবার সমন জারি করে এনসিবি।

অন্যদিকে, দীপিকা পাড়ুকোন এনসিবির সামনে স্বীকার করেছেন, জয়া সাহার সঙ্গে মাদক-সংশ্লিষ্ট চ্যাট তিনিই করেছিলেন। তার ম্যানেজার কারিশমা প্রকাশও স্বীকার করেছেন তা।  

আরও পড়ুন: ‘ড্রাগ চ্যাট’ স্বীকার করলেন দীপিকা পাড়ুকোন

ইতোমধ্যে সাইফ-কন্যা সারা আলী খানেরও জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে মুম্বাইয়ের এনসিবি কার্যালয়ে।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।