ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমি মাদক নিই না, কাউকে উৎসাহিতও করি না: করণ জোহর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
আমি মাদক নিই না, কাউকে উৎসাহিতও করি না: করণ জোহর এবার কি করণ জোহরের পালা!

বলিউডে মাদক কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন প্রথম সারির তারকারাও। রিয়া চক্রবর্তী, রাকুল প্রীত, দীপিকার ম্যানেজার আনুশকার পর তলব পড়েছে দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুর ও বলিউডের প্রভাবশালী নির্মাতা করণ জোহরের সহযোগী ক্ষিতিজ রবি প্রসাদের।

 

গত বছরেই করণ জোহরের আলোচিত একটি তারকা পার্টির ভিডিও ভাইরাল হয়েছিল ইন্টারনেটে। সুশান্তের মৃত্যুর সঙ্গে বলিউডে মাদকের সংশ্লিষ্টতা তদন্তে একে একে কেঁচো খুড়তে সাপ বের হচ্ছে। এই সূত্রে ক’দিন ধরেই আবারও করণ জোহরের সেই পর্টির ভিডিও ঘুরপাক খাচ্ছে অন্তর্জালে। সংক্ষিপ্ত সেই ভিডিও ক্লিপে দেখা যায়, পার্টিতে বুদ হয়ে আছেন রণবীর কাপুর, ভিকি কৌশল, অর্জুন কাপুর, শহীদ কাপুর, দীপিকা পাড়ুকোন, বরুণ ধাওয়ান, মালাইকা অরোরাসহ কয়েকজন। অভিযোগ রয়েছে, বলিউডের প্রথম সারির অনেক তারকাই সেদিন মাদক নিয়েছিলেন।  

দেখুন করণ জোহরের বাড়িতে সেই পার্টির ভিডিও:

মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)’র জালে আটকা পরা একজন মাদক কারবারি স্বীকারোক্তিতে জানায়, তার কাছ থেকে মাদক কিনতেন করণ জোহরের ধর্ম প্রোডাকশনের নির্বাহী প্রযোজক ক্ষিতিজ রবি প্রসাদের। তবে সেটা ক্ষিতিজ নিজে গ্রহণ করতেন, নাকি করণ জোহরের জন্য তিনি সংগ্রহ করতেন, নাকি অন্যকিছু তা জানার জন্য সমন জারি করা হয় তাকে। ক্ষিতিজের বাড়িতে অভিযান চালিয়ে গাঁজা ও মারিজুয়ানা উদ্ধারও করেছে এনসিবি। এরপর শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)’র দপ্তরে ডেকে নিয়ে জেরা করা হয়েছে তাকে। একইদিনে ক্ষিতিজের সহকর্মী অনুভব চোপড়াকেও জেরা করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর অনুভবকে ছেড়ে দেওয়া হলেও, আটকে রাখা হয়েছে ক্ষিতিজকে। সঙ্গত কারণেই, সবার নজর এবার করণ জোহরের দিকে।  

তবে মাদক-সংশ্লিষ্ট সব অভিযোগ অস্বীকার করেন করণ জোহর। এমনকি এ নিয়ে সংবাদমাধ্যমগুলোর ওপর যারপরনাই ক্ষুব্ধ তিনি। শুক্রবার রাতেই তিনি টুইটার অ্যাকাউন্টে একটি বিবৃতি প্রকাশ করে দাবি করেন, তার নামে ওঠা সব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। তিনি কখন মাদক গ্রহণ করেননি এবং কাউকে মাদক নিতে উৎসাহিতও করেননি।  

‘আমি, করণ জোহর, ২০১৯ সালের ২৮ জুলাই আমার বাড়িতে যে পার্টি আয়োজন করেছিলাম সেখানে কোনো মাদক ছিল না। মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ পরিবেশন করছে মাধ্যমগুলো। গত বছরেই আমি একথা পরিষ্কার করে জানিয়েছিলাম। এখন যেসব দূষিত প্রচারণা চলছে তার প্রেক্ষিতে আমি আবারও বলছি, সব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন,’ বিবৃতিতে বলেন করণ জোহর।

এছাড়াও করণ দাবি করেন, ব্যক্তিগতভাবে তিনি ক্ষিতিজ ও অনুভবকে চেনেনই না।  

টুইটারে বিবৃতি প্রকাশ করার পর নিমিষেই তা সাড়া ফেলে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সমালোচনার ঝড় উঠলে তখন থেকেই করণ জোহরের টুইটারে কমেন্ট অপশন বন্ধ। তবে সুশান্ত-অনুরাগীরা রিটুইট করে মন্তব্য করেন, এবার সুশান্তের মৃত্যুর মূল হোতা ধরা পড়বে। অনেকে আবার ব্যঙ্গ করে লেখেন, ‘কফি উইফ এনসিবি’র জন্য প্রস্তুত হোন করণ।  

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।