ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

লাইভ কুইজ কনটেস্টে ফারুক আহমেদ ও টুটুল চৌধুরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
লাইভ কুইজ কনটেস্টে ফারুক আহমেদ ও টুটুল চৌধুরী ফারুক আহমেদ ও টুটুল চৌধুরী

অভিনয়ের পাশাপাশি সামাজিক বেশ কিছু কাজের সঙ্গে যুক্ত রয়েছেন অভিনেতা টুটুল চৌধুরী। তারই ধারাবাহিকতায় মানুষ গড়ার একটি প্রতিষ্ঠান তৈরি করেছেন তিনি।

 

সততা, বিনয় ও দেশপ্রেম- এই তিন সত্ত্বায় উজ্জীবিত এবং পরিচালিত ‘সহজপাঠ স্কুল’ গড়ে তুলেছেন টুটুল চৌধুরী। ‘আপনার সন্তানের মনের বাড়ি’- এই স্বপ্নকে সামনে রেখে সহজপাঠ স্কুল পুঁথিগত বিদ্যার বাইরে শিশুদের জন্য আত্মোন্নয়নমূলক, সৃজনশীল ও বিজ্ঞানমনস্ক নানাবিধ কার্যক্রম সিলেবাসে সম্পৃক্ত করা হয়েছে। অবশ্যই এই সকল কার্যক্রম শিশুদের জন্য আনন্দঘন ও সহজীকরণ করে উপস্থাপন করা হয়।  

তারই ধারাবাহিকতায় সহজপাঠ স্কুল এবার আয়োজন করতে যাচ্ছে অনলাইনভিত্তিক ভিন্নধারার এক কুইজ প্রতিযোগিতা।  

বর্ণাঢ্য এই কুইজ কনটেস্ট উদ্বোধন করবেন অভিনেতা ও নাট্যকার ফারুক আহমেদ। টুটুল চৌধুরীর পরিকল্পনা ও উপস্থাপনায় দেশের যেকোনো শিক্ষা প্রতিষ্ঠানের ৩য় শ্রেণি থেকে ৫ম শ্রেণির শিক্ষার্থীরা যুক্ত হতে পারবেন এই অনলাইনভিত্তিক কুইজ কনটেস্টটিতে।  

ইতোমধ্যে অনলাইনে রেজিস্ট্রেশন শুরু হয়েছে। উক্ত আয়োজনটিতে অংশগ্রহণ করতে ‘সহজপাঠ স্কুল’র অফিসিয়াল পেজে গিয়ে ফরম পূরণ করতে হবে।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa