ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

এনসিবি’র তদন্তে হাজিরা দিতে স্বামীর সঙ্গে মুম্বাই ফিরলেন দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
এনসিবি’র তদন্তে হাজিরা দিতে স্বামীর সঙ্গে মুম্বাই ফিরলেন দীপিকা রণবীর সিং-দীপিকা পাড়ুকোন

মাদককাণ্ডের ঘটনায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) তলবে পড়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শনিবার (২৬ সেপ্টেম্বর) তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

শুধু দীপিকাই নন, বলিউডের মাদককাণ্ডে ওইদিন একইসঙ্গে জেরা করা হবে সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরকেও।

এনসিবির তলবে সারা আলি খানের পর বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) মধ্যরাতে গোয়া থেকে মুম্বাই ফিরেছেন দীপিকা পাড়ুকোন। সঙ্গে ছিলেন তার স্বামী রণবীর সিংহ। এদিন চার্টার্ড বিমানে মুম্বাইয়ে পা দিতেই রণবীর-দীপিকাকে ঘিরে ধরেন সাংবাদিকরা। কিন্তু মিডিয়ার সামনে মুখ না খুলে কড়া নিরাপত্তার মধ্যে বিমানবন্দর ছাড়েন এই জুটি।  

কয়েকদিন আগে পরিচালক শকুন বাত্রার শুটের জন্য গোয়া যান দীপিকা। শুট চলছিল ভালোভাবেই। কিন্তু আচমকা বছর তিনেকের পুরনো এক হোয়াটসঅ্যাপ চ্যাট এনসিবি’র হাতে আসতেই ভেস্তে যায় দীপিকার কাজ। ওই চ্যাটে দেখা যায়, ‘ডি’ এবং ‘কে’ নামে দুই ব্যক্তির মধ্যে মাদক প্রসঙ্গে একাধিকবার কথা চালাচালি হয়েছে। কখনও ‘ডি’ ‘কে’কে গাঁজা আছে কি না জিজ্ঞাসা করছেন। আবার কখনও ‘কে’ ‘ডি’কে গাঁজার তথ্য দিচ্ছেন। বলিউডের একাংশের দাবি, এই ‘ডি’ হলেন দীপিকা। আর ‘কে’ দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ। সত্যিই কি তাই? খতিয়ে দেখবে এনসিবি।

কারিশমাকেও দুয়েকদিন আগে ডেকে পাঠিয়েছিল এনসিবি। কিন্তু অসুস্থতার কারণ দেখিয়ে তিনি এনসিবি’র কাছ থেকে কয়েকদিন সময় চেয়ে নিলেন।

বৃহস্পতিবার মধ্যরাতে চার্টার্ড বিমানে মুম্বাইয়ে পা দিতেই রণবীর-দীপিকাকে ঘিরে ধরে সংবাদমাধ্যমের একাংশ। ধাওয়া করে তাঁদের গাড়ির পিছনে। কিন্তু মিডিয়ার সামনে মুখ না খুলে কড়া নিরাপত্তার মধ্যে বিমানবন্দর ছাড়েন এই তারকা দম্পতি।  

বলিউডের মাদককাণ্ডে দীপিকার নাম জড়াতেই থমথমে ইন্ডাস্ট্রি। এখনও পর্যন্ত কঙ্গনা রনৌত ছাড়া বলিউডের কোনও বড় তারকাই এ নিয়ে মুখ খুলেননি। তবে বেশ কয়েকটি সূত্র থেকে জানা যাচ্ছে, মাদককাণ্ডে নাম জড়ানোর প্রভাব ইতোমধ্যেই দীপিকার ক্যারিয়ারে পড়তে শুরু করেছে। এক নাম করা জুয়েলারি সংস্থার বিজ্ঞাপনী মুখ ছিলেন তিনি। শোনা যাচ্ছে, তারা নাকি দীপিকার সঙ্গে কাজ করতে আর আগ্রহী নয়।  

মাদক-বিতর্কে এভাবে জড়িয়ে পড়ায় ক্যারিয়ারে কি বড়সড় খেসারত দিতে হবে দীপিকাকে? নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) তদন্তের পরেই পাওয়া যাবে এই প্রশ্নের উত্তর।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa