ঢাকা, বৃহস্পতিবার, ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০, ১১ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

‘দায়মুক্তি’তে জুটি বাঁধলেন সাইমন-সুস্মি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
‘দায়মুক্তি’তে জুটি বাঁধলেন সাইমন-সুস্মি চুক্তিবদ্ধ অনুষ্ঠানে সাইমন ও সুস্মি

সরকারি অনুদানের সিনেমা ‘দায়মুক্তি’তে অভিনয় করতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাইমন সাদিক। এতে তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা সুস্মি রহমানকে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি স্টুডিওতে সাইমন ও সুস্মি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হন। এটি পরিচালনা করছেন কমল সরকার।

এ প্রসঙ্গে সাইমন সাদিক বাংলানিউজকে বলেন, ‘দায়মুক্তি’তে অভিনয়ের ব্যাপারটি আগেই মৌখিকভাবে চূড়ান্ত করা ছিল, আজ কাগজে-কলমে চুক্তিবদ্ধ হলাম। গল্পটা দারুণ, সেজন্যই সরকারি অনুদান পেয়েছে। আশা করছি ভালো একটা প্রজেক্ট হতে যাচ্ছে।

সুস্মি বলেন, সাইমন ভাইয়ের সঙ্গে এটি আমার প্রথম কাজ হতে যাচ্ছে। সিনেমাটির গল্প আমার অনেক পছন্দ হয়েছে। আজ চুক্তিবদ্ধ হলাম, সব মিলিয়ে ভালো একটি কাজ হতে যাচ্ছে।

কমল সরকার পরিচালিত ‘দায়মুক্তি’র সার্বিক দায়িত্বে আছেন বদিউল আলম খোকন। এটি মূলত বৃদ্ধাশ্রমের একটি গল্পকে উপজীব্য করে নির্মিত হচ্ছে।  

‘দায়মুক্তি’ দুই বছর আগে ২০১৭ সালে সরকারি অনুদান পেয়েছে। তবে নানা কারণে এতদিন সিনেমাটির শুটিং শুরু করতে পারেনি বলে জানান পরিচালক।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa