ঢাকা, বৃহস্পতিবার, ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০, ১১ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

প্রথমবার প্লেব্যাকে মোহাম্মদ মিলন 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
প্রথমবার প্লেব্যাকে মোহাম্মদ মিলন  মোহাম্মদ মিলন

ইমরান মাহমুদুলের সুর ও সংগীতে ‘সখি ভালোবাসা কারে কয়’ গানের মাধ্যমে শিল্পীস্বীকৃতি পান সংগীতশিল্পী মোহাম্মদ মিলন। সেটা প্রায় ৮ বছর আগের ঘটনা।

 

এরপর একাধিক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন এই শিল্পী। দ্বৈতগান করেছেন দেশের জনপ্রিয় সব নারী শিল্পীদের সঙ্গে। গায়কীর পাশাপাশি আরও এক বিশেষ গুণ আছে তার। গাওয়ার পাশাপাশি নিয়মিত সুর করছেন। তার সুরে গেয়েছেন প্রবীণ-নবীন অনেক কণ্ঠশিল্পী। পেয়েছেন প্রশংসা। দীর্ঘ দিন ধরে অডিওতে গান গাইলেও সিনেমার গানে কণ্ঠ দেওয়া হয়নি তার।  

এবারই প্রথম সিনেমার গানে কণ্ঠ দিলেন মোহাম্মদ মিলন। সিনেমার নাম ‘ভালোবাসার প্রজাপতি’। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে এটি যৌথভাবে পরিচালনা করছেন রাজু আলীম ও মাসুমা তানি। অভিনয়ে আছেন পপি-শিপনসহ আরও অনেকে।  

সিনেমাটিতে মিলনের জন্য ‘রাজকন্যা’ শিরোনামের গানটি লিখেছেন রাজু আলীম। সুর ও সংগীতায়োজন করেছেন সুজন আরিফ। সম্প্রতি সুজন আরিফের স্টুডিওতে গানটিতে কণ্ঠ দেন মিলন।  

মিলন জানালেন, সিনেমা একটি বড় ক্যানভাস। সব কণ্ঠশিল্পীরই সিনেমান গান গাওয়ার স্বপ্ন থাকে। আমারও ছিলো। সেটি পূরণ হলো। ধন্যবান ইমপ্রেস টেলিফিল্ম, পরিচালক রাজু আলীম ভাই এবং সুজন আরিফ ভাইকে। সবার দোয়া আর ভালোবাসা নিয়েই এগিয়ে যেতে চাই।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa