ঢাকা, শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০, ১২ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

কবে আসছে ব্ল্যাক উইডো, ইটারনালস, ফ্রি গায়, ডেথ অন দ্য নিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
কবে আসছে ব্ল্যাক উইডো, ইটারনালস, ফ্রি গায়, ডেথ অন দ্য নিল ব্ল্যাক উইডো, ইটারনালস, ফ্রি গায় সিনেমার পোস্টার

মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের সিনেমা দেখার জন্য দর্শকদের প্রতীক্ষার প্রহর আরও দীর্ঘ হলো। দ্য হলিউড রিপোর্টার জানিয়েছে, ‘ব্ল্যাক উইডো’, ‘ইটারনালস’ ও ‘শ্যাং-চি অ্যান্ড দ্য লিজেন্ড অব দ্য টেন রিংস’ সিনেমাগুলোর মুক্তির তারিখ আবারও পিছিয়ে দিয়েছে ডিজনি।

 

প্রতীক্ষিত ‘ব্ল্যাক উইডো’ সিনেমাটি চলতি বছরের মে মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। পরে তা পিছিয়ে নভেম্বরে মুক্তির চিন্তা করা হয়েছিল। এবার আরও পিছিয়ে আগামী বছরের ৭ মে’তে সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারিত হলো।  

আগামী নভেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা ছিল অ্যাঞ্জেলিনা জোলি অভিনীত ‘ইটারনালস’ সিনেমাটির। কিন্তু সে আশায়ও গুড়ে বালি। সিনেমাটি এক বছর পিছিয়ে ২০২১ সালের ৫ নভেম্বর মুক্তি দেওয়া হবে।  

অন্যদিকে, প্রথম এশিয়ান সুপারহিরো সিনেমা ‘শ্যাং-চি অ্যান্ড দ্য লিজেন্ড অব দ্য টেন রিংস’ সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারিত ছিল ২০২১ সালের ৭ মে। কিন্তু এদিনেই ‘ব্ল্যাক উইডো’ মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। এখন ‘শ্যাং-চি’ মুক্তির তারিখ পিছিয়ে আগামী বছরের ৯ জুলাই নির্ধারণ করা হয়েছে।  

এছাড়াও স্টিভেন স্পিলবার্গের ‘ওয়েস্ট সাইড স্টোরি’র মুক্তির তারিখও এক বছর পিছিয়েছে ডিজনি। চলতি বছরের ১৮ ডিসেম্বর থেকে পিছিয়ে সিনেমাটির মুক্তির তারিখ ২০২১ সালের ১০ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে। এই অবসরে ১৮ ডিসেম্বর স্লটে মুক্তি পাবে ‘ডেথ অন দ্য নিল’।

‘দ্য কিং’স ম্যান’ সিনেমাটির মুক্তির তারিখ পরিবর্তন করে ২০২১ সালের ১২ ফেব্রুয়ারিতে নেওয়া হয়েছে। তবে ডিজনি ও পিক্সারের অ্যানিমেশন সিনেমা ‘সৌল’ এবং রিয়ান রিনল্ডস অভিনীত ‘ফ্রি গায়’ নির্ধারিত সময়েই মুক্তি পাবে। সিনেমা দু’টি যথাক্রমে চলতি বছরের ২০ নভেম্বর ও ১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa